ভাইরাল ভিডিও

শুঁড়ের সাহায্যেই দুর্দান্ত ছবি আঁকলো হাতি, সেই ছবি বিক্রি হল লক্ষাধিক টাকায়, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নানান ঘটনা। আজকের দিনে আট থেকে আশি সবার হাতেই স্মার্ট ফোন রয়েছে আর সবাই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ঘটনা দেখতে পাই, যা দেখে আমরা সত্যিই অবাক হয়ে যাই। সম্প্রতি হাতির নানান কান্ডকারখানা ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবারে একটি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হাতি শুঁড় দিয়ে সুন্দর ছবি আঁকছে। শুঁড়ের সাহায্যে তুলিকে বেশ শক্ত পোক্ত করে ধরে ক্যানভাসের ওপর বুলিয়ে দিচ্ছে তার শিল্পচর্চা। তবে সে একা নয় তার পাশে দাঁড়িয়ে রয়েছে তার শিক্ষক সাহায্য করছেন তাকে। যা দেখে সকলেই অবাক।

এখানে যে হাতিটি দেখা যাচ্ছে তার বয়স মাত্র ৯ বছর। আর তার মধ্যেই ছবি আঁকার মত বিদ্যা অর্জন করেছে। নং থানোয়া নামেই হাতিটি বেশি পরিচিত। থাইল্যান্ডের অবস্থিত মেইট্যাং হাতি সংরক্ষণশালাকে রক্ষণাবেক্ষণ করার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সেই জন্য সোশ্যাল মিডিয়ায় চালানো হচ্ছে প্রচার। যার জন্য এই হাতিটির ছবি নিয়ে একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। সেখানেই এই হাতে যে ছবিটি প্রায় ৪ লক্ষ ১১ হাজার টাকায় বিক্রি হয়েছে বলে জানা গেছে। যা নেট দুনিয়ায় সারা পরে গেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।রইলো সেই অসাধারণ ভিডিও।

Back to top button