নিউজভাইরাল ভিডিও

অবিশ্বাস্য! শ্যাম্পু দিয়ে সাপের স্নান, ভয়ানক কিং কোবরাকে যত্ন করে স্নান করালেন যুবক

পোষা প্রাণীদের প্রতি মানুষের ভালোবাসার শেষ নেই। তারা তাদের পোষা প্রাণীদের জন্য অনেক কিছুই করতে পারে, এমনকি কিং কোবরা সাপকে স্নান করানোও। একটি ভিডিওতে দেখা গেছে, এক তরুণ একটি কিং কোবরাকে বাথরুমে স্নান করাচ্ছেন। ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে, এবং অনেকেই অবাক হয়েছেন যে তরুণটি এত স্বাভাবিকভাবেই সাপটিকে স্নান করাচ্ছেন।

ভিডিওতে দেখা গেছে, তরুণটি সাপটিকে একটি পাইপ দিয়ে পানি দিচ্ছেন এবং তার শরীরে শ্যাম্পু মাখাচ্ছেন। সাপটিও বেশ স্বাভাবিকভাবেই সবকিছু সহ্য করছে এবং মনে হচ্ছে সে স্নানটা উপভোগ করছে। স্নান শেষে সাপটি নিজে থেকেই বাথরুম থেকে বেরিয়ে যায়।

সাপকে স্নান করানো একটি বিপজ্জনক কাজ হতে পারে, তবে এই তরুণটি খুবই সাবধানে সাপটিকে স্নান করাচ্ছেন। তিনি সাপটিকে কোনওভাবেই আঘাত করছেন না, এবং সাপটিও তার উপর কোনও আক্রমণ করছে না। এটি দেখায় যে তরুণটি সাপ সম্পর্কে খুবই সচেতন এবং সে সাপের সাথে কীভাবে আচরণ করতে হয় তা জানে।

এই ভিডিওটি দেখায় যে মানুষ তাদের পোষা প্রাণীদের জন্য যেকোনো কিছু করতে পারে, এমনকি যদি সেটি একটি বিপজ্জনক প্রাণীও হয়। এটিও দেখায় যে সাপগুলিও অন্যান্য প্রাণীদের মতোই স্নেহ এবং যত্নের যোগ্য।

Back to top button