অফবিটভাইরাল ভিডিও

DJ-এর জায়গায় ইলেকট্রিক স্কুটারে বাজছে গান! দেখেনিন ভাইরাল সেই ভিডিয়ো

ভারতীয়রা তাদের দেশি জুগাড়ের জন্য সারা বিশ্বে পরিচিত। এমনই এক জুগাড় একটি বিয়ের অনুষ্ঠানকে নষ্ট হওয়ার হাত থেকে বাঁচিয়েছে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে একটি মেয়েকে বলিউডের গানে নাচতে দেখা যায়। মজার ব্যাপার হল যে গানের উপর মেয়েটি নাচছে তা ইলেকট্রিক স্কুটারের সাহায্যে বাজানো হচ্ছে।

এই ভিডিয়োটি মহারাষ্ট্রের ছত্রপতি সম্ভাজি নগরে বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের ছিল। এটি ‘সৌরভ রোকদে’ নামে একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে। এর ক্যাপশনে লেখা – মঞ্চ সেট করা হয়েছিল। কনে নাচের জন্য প্রস্তুত হচ্ছিলেন। লোকেরা জড়ো হয়েছিল এবং বসে বসে অপেক্ষা করছিল। কিন্তু পুলিশ ইভেন্ট প্ল্যানারকে গান বন্ধ করতে বলায় এসব বন্ধ হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিয়োটির ক্যাপশনে আরও লেখা হয় যে “কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। আমার বন্ধু একটি ওলা স্কুটার নিয়ে এসেছে। আর কনের নাচের মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানটি। নিজের বিয়েতে নাচের ইচ্ছেটাও পূরণ হল।”

সৌরভ তাঁর পোস্টে আরও জানিয়েছেন যে হলদি এবং সঙ্গীতের অনুষ্ঠান একই দিনে ছিল। এই কারণে বেলা 11’টায় গানের অনুষ্ঠান শুরু হলে বেলা 1’টায় পুলিশ এসে তা বন্ধ করে দেয়। এরপর কর্মসূচি চালিয়ে যাওয়ার জন্য তিনি এই বিশেষ ধারণা নিয়ে আসেন। এই ভিডিয়োতে দেখা ইলেকট্রিক স্কুটারটি ওলা কোম্পানির।

বিষয়টি ভাইরাল হয়ে গেলে ওলার সিইও ভাবীশ আগরওয়াল দেশি জুগাড়কে এতটাই পছন্দ করেছেন যে ‘এক্স’-এ এই ভিডিওটি শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লিখেছেন – “এখন 4টা বাজে কিন্তু পার্টি এখনও চলছে। হাহাহা… এটা চমৎকার যে ওলা স্কুটারগুলি ভারত জুড়ে আমাদের সম্প্রদায়ের উদযাপনের একটি অংশ হয়ে উঠেছে! সমাজে যাওয়ার উপায়, সৃজনশীলতা বজায় রাখুন!”

এই দেশি উপায় দেখে বেশ অবাক ইন্টারনেট ইউজাররা। ভিডিয়োটির ক্যাপশনে অনেক মজার মন্তব্য এসেছে। ভিডিয়োটিতে একজন ইউজার লিখেছেন – “ওলা স্কুটারে দেশি জুগাড় এবং জাদুকরী মিউজিক পাওয়া যাচ্ছে।” অন্য একজন ইউজার লিখেছেন – “ডিজে সরান, ওলা ডান্স ফ্লোর ঢেকে দিয়েছে।” তৃতীয় ইউজার মন্তব্য করেছেন – “হাহাহা, দুর্দান্ত ভারতীয় জুগাড়।”

এই ঘটনাটি আবারও প্রমাণ করে যে ভারতীয়রা তাদের সমস্যার সমাধানের জন্য সর্বদা নতুন নতুন উপায় খুঁজে বের করে। এই দেশি জুগাড়টি শুধুমাত্র একটি বিয়ের অনুষ্ঠানকে বাঁচিয়ে দেয়নি, বরং সারা বিশ্বে ভারতীয়দের সৃজনশীলতা এবং উদ্ভাবনী ক্ষমতার প্রশংসাও অর্জন করেছে।

Back to top button