অফবিটভাইরাল ভিডিও

Viral: সাধারণ মানুষের মতো রাস্তার ধারে ফুচকা খাচ্ছে বানর, মুহূর্তেই ভাইরাল ভিডিও

পানিপুরি নিঃসন্দেহে ভারতের সবচেয়ে জনপ্রিয় খাবার। এই খাবারটি সমস্ত রাজ্যের মানুষের মধ্যে খুব জনপ্রিয়। তবে খাবারের নাম সব জায়গায় এক নয়। কোথাও বলে পানিপুরি। কোথাও আবার গোলগাপ্পা। অনেকের কাছে এটি ফুচকা।তবে স্থানভেদে নাম যাইহোক

যাইহোক, এটি এখন শুধু মানুষের জন্য নয়, অন্যান্য প্রাণীদের জন্যও একটি প্রিয় খাবার। সাম্প্রতিক একটি ভিডিও এর প্রমাণ দেয়। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে গুজরাটের রাস্তার বিক্রেতারা রাস্তায় পানিপুরি বিক্রি করছেন। একটি বানর তার দোকানের একটি টেবিলে বসে পেনিপুরি খায়। আমাদের চারপাশের সবাই এই দৃশ্য দেখে অবাক হয়ে গেল।

ভিডিওটি টুইটারসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কারণ বানরটি টেবিলে উঠে শান্ত হয়ে পানিপুরে খাচ্ছিল। ভিডিওটি গুজরাটের টাঙ্কারা জেলার দয়ানন্দ চকে ধারণ করা হয়েছে। গাওয়াইগজানন নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি বানরের বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এর মধ্যে রয়েছে, গত জানুয়ারিতে এক বানর তার বাচ্চাদের অপরিচিতদের কাছ থেকে খাবার না নেওয়ার শিক্ষা দেওয়ার একটি ভিডিও।

Back to top button