নিউজভাইরাল ভিডিও

Viral: স্টুডিওর ভেতর ঝড়ে ‘উড়ে যাচ্ছেন’ উপস্থাপিকা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বৃহস্পতিবার বিকেলে (15 জুন) ঘূর্ণিঝড় বিপর্যয় ভারত-পাকিস্তান উপকূলে প্রবল শক্তির সাথে আঘাত হানে। পাকিস্তান কোনোরকমে বেঁচে গেলেও ভারতের ব্যাপক ক্ষতি হয়। প্রাণ বাঁচাতে এর আগে লক্ষাধিক মানুষকে সরিয়ে নেওয়া হয়েছিল। তবে হারিকেনের আঘাতে অন্তত দুইজনের মৃত্যু হয়েছে। ঝড় আসছে, মারাত্মক ক্ষয়ক্ষতির আশঙ্কা- এই নিয়ে বেশ কয়েকদিন ধরেই ব্যস্ত ভারতীয় গণমাধ্যম। বেশিরভাগ টিভি চ্যানেল, সংবাদপত্র এবং অনলাইন মিডিয়া ঝড়ের সর্বশেষ খবর সরাসরি সম্প্রচার করে। এদিকে, নিউজ অ্যাঙ্করের উদ্ভট আচরণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এটি রিপাবলিক অফ ইন্ডিয়া টিভি চ্যানেলের উপস্থাপক শ্বেতা ত্রিপাঠীর কথা বলেছে। একটি শীতাতপ নিয়ন্ত্রিত স্টুডিওতে সংবাদ পরিবেশন করে আরামদায়ক নিউজরুমে যে নাটকটি তিনি অভিনীত করেছিলেন, তা সবার মুখে হাসির ঝড় তুলেছিল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নিউজরুমে স্বেতলানা ত্রিপাঠি তার মাথায় ছাতা ধরে ঝড়ের কথা বলছেন। পিছনের পর্দায় রুক্ষ সমুদ্র এবং হারিকেন বাতাসের দৃশ্য দেখানো হয়েছে। এদিকে, ভারতীয় উপস্থাপক ভান করেছিলেন যে ঝড়টি আসলে নিউজরুমে ছড়িয়ে পড়েছিল এবং তা ভেসে যেতে চলেছে। এমন (!) বাতাসে ছাতা নিয়ে দাঁড়ানো নেতার পক্ষে কঠিন হয়ে পড়ে।

“এখন আমরা গুজরাটের দ্বারকায় পৌঁছেছি এবং এখানে বাতাস এতটাই শক্তিশালী যে দাঁড়ানো একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে,” ভিডিওতে শ্বেতা বলেছেন। এই বলে হোস্ট হাওয়ায় ওড়ার অঙ্গভঙ্গি করতে লাগলেন।

শ্বেতা ত্রিপাঠির এমন অদ্ভুত কাণ্ড তুমুল হাস্যরসের জন্ম দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে নিয়ে চলছে ব্যাপক ট্রল। একজন প্রশ্ন করেছেন, তিনি কি সংবাদপাঠিকা নাকি টিকটকার?

আরেকজন লিখেছেন, এটি দেখার পর ভারত মুক্ত সংবাদমাধ্যম সূচকে আরও দুইধাপ নিচে নেমে যাবে।

Back to top button