ভাইরাল ভিডিও

বাথটবে সাপ-আরশোলা আর ট্যারান্টুলার সঙ্গে মাত্র ৩০ সেকেন্ড কাটান এবং নিয়ে যান ১০ হাজার মার্কিন ডলার ! সৌজন্যে ‘মিস্টার বিস্ট’ !

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত নানান ঘটনা। সম্প্রতি ভাইরাল হল টাকা উপার্জন করার একটি উপায় এর ঘটনা। টাকা ইনকাম করার জন্য মানুষ কত কি করে। কিন্তু কেউ কি মার্কিন ডলার উপার্জনের জন্য সাপ ভর্তি গামলায় বসবেন ? ভাবলেই গা শিউরে ওঠে। কিন্তু এবার এমনটাই চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। এর সৌজন্যে রয়েছেন বিখ্যাত ইউটিউবার মিস্টার বিস্ট। এনার আসল নাম জিমি ডোনাল্ডসন। অদ্ভুত সব কাণ্ডকারখানার জন্য ইতিমধ্যেই বিখ্যাত এই ইউটিউবার।

জিমি ডোনাল্ডসন চ্যালেঞ্জ করেছেন যে সাপ ভর্তি একটা বাথটবে ৩০ সেকেন্ড কাটাতে পারলে নগদ ১০ হাজার ডলার পুরুস্কার পাওয়া যাবে। ভারতীয় তাকে এই টাকার পরিমান দাঁড়ায় ৭.৫ লক্ষ টাকা। ইউটিউবার জিমি ডোনাল্ডসন এর বায়োস ২২ বছর। তিনি তার প্রথম চ্যালেঞ্জের জন্য তিন বন্ধু পাকড়াও করেছেন এবং প্রতিশ্রুতি দিয়েছেন, চ্যালেঞ্জ পূরণ করতে পারলেই ওই তিন যুবকের মায়ের কাছে ১০ হাজার অর্থাৎ ৭.৫ লক্ষ টাকা পৌঁছে যাবে।

আরো কিছু বলা বাকি রয়েছে, বাথটবে শুধু সাপ নয়, যিনি বসবেন তার ঘরের কাছে ঘোড়া ফেরা করবে ভয়ঙ্কর মাকড়সা ট্যারান্টুলা এবং বড় বড় আরশোলা। জিমি ডোনাল্ডসন এর এই চ্যালেঞ্জ জানানোর ভিডিও ইউটিউবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে ভিউ এর সংখ্যা ২৭ মিলিয়ন। অনেকে এই তরুণ ইউটিউবার এর ওপর ক্ষুব্ধ রয়েছেন এবং অন্যদিকে একাংশ তার এমন পাগলামি কে প্রশ্রয়ও দিয়েছেন।

একদল নেটিজেনদের মতে এমন দুঃসাহস জিমি না দেখলেই পারতেন। কারণ খুবই রিস্ক ছিল এই চ্যালেঞ্জ এ। আবার অনেকের বক্তব্য, এমন চ্যালেঞ্জ জিমিই নিতে পারতেন। বর্তমানে সেরা ইউটিউবার জিমি এবং তার টিম। ৫৯ মিলিয়ন সাব্স্ক্রাইবার রয়েছে তার চ্যানেলে। জিমির চ্যানেল ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয়। ২০১৭ সালে তার একটি ভিডিওতে ২০ মিলিয়ন ভিউ হয়েছিল। তারপর থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জিমির এই ইউটিউব চ্যানেল।

Back to top button