ভাইরাল ভিডিও

“সোচ না হ্যায় ক্যায়া, যো ভি হোগা দেখা যায়গা” করোনা রোগীদের মনোবল বাড়াতে নাচলেন স্বাস্থকর্মীরা, ভাইরাল ভিডিও

ক্রমাগত করোনার হানা বেড়েই যাচ্ছে। আক্রান্ত হচ্ছেন অসংখ মানুষ। অনেক মানুষ চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন। এটা এমন এক মহামারী, যেখানে অস্থ অবস্থায় দেখা মেলে না আত্মীয় পরিজনদের শুধুমাত্র ভিডিও কল ছাড়া। এর এই সময়েই পশে তাদের সব থেকে বেশি প্রয়োজন। ফলস্বরূপ করোনা আক্রান্ত রোগীরা স্বাভাবিকভাবেই মনমরা হয়েই থাকেন। স্বাস্থ্যকর্মীরা তাদের সুস্থ করার দায়িত্ব তো নিয়েইছেন, এবার রোগীদের মন ভালো রাখারও দায়িত্ব নিয়ে নিলেন তারা। স্বাস্থ্যকর্মীরা ঠিক করেছেন এন্টারটেইনমেন্ট এর মাধ্যমে রোগীদের সুস্থ করে তোলার পাশাপাশি মনও ভালো রাখবেন। সেই কারণে ভাদোদরার পারুল সেবাশ্রম হাসপাতালের একাধিক স্বাস্থ্যকর্মীর ৯০ এর দশকের একটি গানে নাচ করতে দেখা গেলো। ভিডিওটি পোস্ট করার সাথে সাথে তুমুল ভাইরাল হয়েছে।

“সোচ না হ্যায় ক্যায়া, যো ভি হোগা দেখা যায়গা” গানে নেচে গেয়েই মন ভাল করার দায়িত্ব নিয়েছেন গুজরাটের ভাদোদরার পারুল সেবাশ্রম হাসপাতালে একাধিক স্বাস্থ্যকর্মীরা। বিছানায় শুয়ে বা বসেই তাদের সাথে তালে তাল মেলাচ্ছেন করোনা রোগীরাও। ভিডিওটি রাতারাতি ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভিডিওটি পোস্ট করেছেন সেই হাসপাতালেরই এক কর্মী। ভিডিওটি দেখে অভিনেতা টাইগার শ্রফও হার্ট ইমোজি কমেন্ট করেছেন। স্বাস্থকর্মীদের এই পদক্ষেপে অনেক নেটিজেনরাই প্রশংসা করেছেন।

গতবছরও করোনা সংক্রমণ যখন চরম পর্যায়ে ছিল তখনও স্বাস্থকর্মীরা রোগীদের মনোবল বাড়াতে ঠিক এমনি পদক্ষেপ নিয়েছিল। চিকিৎসক-বিশেষজ্ঞরাও জানিয়েছিলেন, করোনা সংক্রমণের কারণে পরিবার-পরিজনের থেকে দূরে থাকার কারণে বহু রোগীর মনোবল ভেঙে যায়। যার ফলে তাঁরা আরও অসুস্থ হয়ে পড়েন। সেই জায়গায় স্বাস্থকর্মীদের এমন পদক্ষেপ রোগীদের একাকিত্ব দূর করেছিল। তাই আবার একই পদক্ষেপ নিলেন স্বাস্থকর্মীরা।

Back to top button