ভাইরাল ভিডিও

ঘরের ভেতর থেকে উদ্ধার হল বিরল প্রজাতির সাপ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি এক বিষধর সাপের ভিডিও ভাইরাল হয়েছে দুনিয়ার পাতায়। যেখানে দেখা গেছে ক্লাবহাউসে বাসা বেঁধেছে বিরল প্রজাতির এক সাপ। সাপ উদ্ধারেরকর্মীকে সেখানে ডেকে পাঠানো হলে, সে জানায় সেটি আসলে বুনগারুস কাইরেলিউস প্রজাতির বা কালো চিতি নামক বিষধর সাপ। এই সাপের আকার খুব বড় হয় না কিন্তু এরা স্বভাবত খুব হিংস্র। এরা সাধারণত যে কারোর বাড়িতে রাতের বেলায় প্রবেশ করে এবং ঘুমন্ত ব্যক্তিকে কামড়ায়।

এটি একটি বিরল প্রজাতির সাপ। সাপের রং হালকা গোলাপি। ওই সাপ উদ্ধারকারী কর্মীটি বহু সন্তপর্নে এই সাপটি উদ্ধার করে নিয়ে যায়। যার ফলে নেটিজেনদের প্রত্যেকেই বেশ প্রশংসা জানিয়েছে আরিফ নামক ব্যক্তিকে।

Back to top button