ভাইরাল ভিডিও

‘বাচপান কে পেয়ার’ গেয়ে ভাইরাল সেই সহদেব, বিশেষ অতিথি হয়ে হাজির ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে

একটি ছোট্ট গান যাকে রাতারাতি বিখ্যাত করে তুললো তিনি আর কেউ নন। ছত্তিশগড়ের ছোট্ট ছেলে সহদেব ডিরডো। তার একটি গান তাকে সকলের কাছে জনপ্রিয় করে তুললো। ‘জানে মেরি জানে মান… বাচপন কা প্যায়ার…তুঝে ভুল নহি জানা রে…’, এই গানটিই যেন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছে। শুধু তাই নয় সাধারণ মানুষ থেকে তারকারাও এই গানের সাথে রিল ভিডিও বানাতে মেতে উঠেছেন। শুধু তাই নয় এবারে তার সাথে দেখা করলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। এদিন মুখ্যমন্ত্রী সহদেবের সঙ্গে দেখা করে তাকে গলায় মালা পরিয়ে সম্মানিত করেন। পাশাপাশি খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে।

‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক তথা উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ গত ৫ ই আগস্ট সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে সহদেবকে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে ‘বচপন কা পেয়ার’ গাইতে দেখা যাচ্ছে। তার পাশাপাশি ভিডিওতে দেখা যাচ্ছে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে অনু মালিক, সোনু কক্কর, আদিত্য নারায়ণ ও শোয়ের প্রতিযোগীরা সকলেই তাকে ঘিরে রয়েছে। মনে হচ্ছে যেন সে এই শো-এর অন্যতম প্রধান অতিথি।

তার গান শুনে বাদশা তাকে তার কাছে ডেকে পাঠিয়েছেন। সেই ছোট্ট সহদেবের বয়স সবেমাত্র ১৪ বছর।ছত্তিশগড়ের বাসিন্দা সহদেবকে ২০১৯ সালে তার স্কুলশিক্ষক তাকে ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। শিক্ষকের কথামতো সহদেব গানটি গাওয়ার সাথে সাথে সহদেবের গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওই শিক্ষক। একজন ইউটিউব সহদেবের বাবার সাথে যোগাযোগ করেছিলেন। জানতে পারা যায় তার বাবা হিন্দি বলতে পারেন না। নিজের আঞ্চলিক ভাষাতেই কথা বলেন। বর্তমান গোটা দেশের কাছে করার ছেলের গান পৌঁছে গিয়েছে তিনি বিশ্বাসই করতে পারছেন না।

খুবই অদ্ভুত ঘটনা। এই গানের গায়ক কোনো বলিউড সিঙ্গার নয়। বরং সেই গায়ক ক্ষুদের নাম সহদেব ডিরডো। বাড়ি ছত্তিশগড়ের রাজ্যের সুক্মা জেলায়। তার বাবা পেশায় একজন কৃষক। যে গানটি সহদেব গেয়েছে তা তাঁর নিজের গান নয়। এক আঞ্চলিক ছবিতে ব্যবহৃত গান। গানটি শুনেছিল ওই সহদেব।তারপর স্কুলের ফাংশানে গানটি গায় সহদেব । কিন্তু একেবারে সেই জনপ্রিয় শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে তার উপস্থিতিতে তার সেই কণ্ঠস্বরে পা মেলাতে ব্যাস্ত। এ যেন এক সাধারণ ছেলের কাছে সবথেকে বড় পাওনা।

Back to top button