ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতই ঘর পরিষ্কার করতে ব্যস্ত পোষ্য! মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি এক পোষ্য কুকুরের চরম হাস্যকর মুহূর্ত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার পাতায়। ঘরের মালিকের মতোই বাড়ি ঝাঁট দিতে ব্যস্ত হয়ে উঠেছে ওই সারমেয়টি, যা রীতিমতো অবাক করে তুলেছে সোশ্যাল মিডিয়াবাসীদের। আবার তার মুখে ঝাঁটা হাতে হেঁটে চলাল পাশাপাশি ব্যাকগ্রাউন্ডে গান যোগ করা হয়েছে, ’আজ বাই নেহি আই’।

ভিডিওতে ভাইরাল হওয়া কুকুরটি ল্যাব্রাডর প্রজাতির কুকুর, যা অনেকের বাড়িতেই পোষ্য হিসেবে থাকে। ইনস্টাগ্রামে ‘superstarsimba’ নামের একটি চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৪০ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং ২০০ টিরও বেশি মন্তব্য এসে জমা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। কেউ লিখেছে, “কিউট”, কেউবা আবার লিখেছে, “কোনা কোন সাফ করদেনা ভাই”!

Back to top button