ভাইরাল ভিডিও

ভরা মঞ্চে গান গাইতে উঠে শেষে গানই ভুলে গেলেন লতাকন্ঠী রানু মণ্ডল! মুহূর্তে তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় গত বছর রানাঘাটের একজন বয়স্ক মহিলা যিনি স্টেশনে ভিক্ষে করে নিজের জীবন যাপন করতেন। তার গানের গলা খুব ভালো যার জন্য একটি গান গেয়ে রাতারাতি ষ্টার হয়ে গিয়েছিলেন। অতীন্দ্র নামে এক ভদ্রলোক নিজের মোবাইল থেকে ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল করলেন যার জন্য তিনি রাতারাতি ষ্টার হয়ে গেলেন ও তার দুর্ব্যবহারের জন্য আবার রাতারাতি আগের জায়গাতেই ফিরে আসলেন।

রানাঘাটে থাকতেন তিনি। তারপরেই রানাঘাট থেকে পাড়ি দেন সরাসরি বলিউডে। রীতিমতো তারকার সম্মান পেয়েছিলেন এই রানু মন্ডল। হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে গান গেয়ে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছিলেন রানু। পরে একটি সাক্ষাৎকারে এই অতীন্দ্রকে ‘ভগবানের চাকর’ বলেন। এতেই প্রকাশ পায় তার অহংকার। যার হাত ধরেই এতো সম্মান লাভ করলো এই লতাকন্ঠী তাকেই শেষে ভুলে গেলেন।

ভাগ্যের কি খেলা। নাম হওয়ার পরে রাতারাতি রানু একসময় পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতেও গিয়েছিলেন। কিন্তু পরে করোনা আবহে আবার তাকে আগের জায়গাতেই ফিরে আসতে হয়। অভাবে পরে আবার স্টেশনে ফিরে যান রানু মণ্ডল। বলিউড থেকে আর কোনও ডাক আসেনি মহামারীর কারণে।প্রথমেই এত খ্যাতির মুখ দেখে রানুর এই উদ্ধত আচরণ কেউ মেনে নিতে পারছিলেননা। তাই আবার তাকে ভক্তরাই আগের জায়গাতেই ফিরিয়ে নিয়ে আসেন।

এবারে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডলের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি বেশ পুরোনো। কিন্তু আবারও নতুন করে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছেও যে রানু মণ্ডলকে একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হচ্ছে। আর তারপরেই তাকে একটি গান গাইতে বলা হয়। আর তিনি দূর্ভাগ্যবশত সেই গানটি ভুলে যান। আর তারপরই তিনি ভ্রু কুঁচকে বলেন যে, ‘আই ফরগেট ইট’ যার অর্থ তিনি গান ভুলে গিয়েছেন। ভাইরাল হওয়ার সাথে সাথে ট্রোলের মুখোমুখি হন তিনি।

Back to top button