ভাইরাল ভিডিও

ঠাকুর ঘরে লুকিয়ে ছিল বিষাক্ত সাপ! ভিডিও দেখে গা শিউরে উঠলো নেটিজেনদের

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখা গেছে, তারকেশ্বরের চাপাডাঙ্গা এলাকার এক বাড়ির ঘরের দেওয়ালের মধ্যে টিউবলাইটের পিছনে একটি গোখরো সাপ লুকিয়ে পড়েছে। মাঝ রাতে সমীরণ বারিক নামের এক সাপ উদ্ধারকারী ব্যক্তি সেই বাড়িতে এসে উপস্থিত হন। প্রথমে সাপটিকে উদ্ধার করা বেশ কষ্টের হয়ে যায়। তবে অবশ্য সমিরন বাবু অত্যন্ত দক্ষতার সাথে সাপটিকে উদ্ধার করেন।

ফণা তুলে বেশ কয়েকবার সাপটি এগিয়ে আসে তার দিকে। কিন্তু কার্যত অল্পের জন্য প্রতিবার তিনি বেঁচে যান। ‘সমীরণ বারিক’ নামের তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। সমীরণ জানিয়েছেন কোনো মতেই যেন সাপ ধরার চেষ্টা না করে কেউ। অবশ্যই সাপে কামড়ালে ডাক্তারের কাছে যেতে নাকি কোনো ওঝা কিংবা কুসংস্কারের ফাঁদে পা না দিতে।

Back to top button