ভাইরাল ভিডিও

কল পাম্প করে তৃষ্ণার্ত হাতিকে জলপান করিয়ে মানবিকতার নজির গড়লেন ব্যাক্তি, ভিডিও দেখে মুগ্ধ গোটা নেটপাড়া

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেল রাস্তা দিয়ে এক হাতি যাওয়ার সময় খুব জল পিপাসা পায় তার। রাস্তার পাশের কলে এসে সেই হাতি নিজের শুড় ব্যবহার করে জল খাবার চেষ্টা করতে থাকে। তবে সে ব্যর্থ হয়। পাশের থেকেই এক সহৃদয় ব্যক্তি এগিয়ে এসে নিজের হাতে কল পাম্প করে হাতিটিকে জল পান করায়। এমনভাবে চার বার সেই হাতিটি নিজের শুড়ের মধ্যে জল নিয়ে পান করেন।

বেশ অনেকটা সময়ই লেগেছে জল পান করাতে। সেই ব্যক্তির যে মাঝে কল পাম্প করতে এতটা সময় কষ্ট হচ্ছিলো তাও বোঝা গেছে। কিন্তু সে ছেড়ে দেয়নি। আর এই মানবিকতা পূর্ণ ভিডিওই কার্যত সবার দারুন লেগেছে সবার।

Back to top button