ভাইরাল ভিডিও

হনুমানকে নিজের হাতে জল খাইয়ে দিচ্ছেন এক মমতাময়ী মহিলা, তাকে স্যালুট জানাল সোশ্যাল মিডিয়াবাসী!

মানুষ হোক বা যেকোনো পশু সকলেরই তো প্রাণ আছে। সকলেই প্রাণী। তাই মানুষের মতো তাদেরও আচরণ একই থাকবে যেমন খিদে পাওয়া তেষ্টা পাওয়া। এখন গরমের সময় তাই এই প্রচন্ড গরমে হঠাৎ জল তেষ্টা পেয়েছে এক হনুমান বাবাজির। কিছুতেই রেলস্টেশনে থাকা কল খুলতে পারছেনা হনুমান। হনুমান বাবাজিকে কল খুলে জল খেতে সাহায্য করলেন এক গ্রাম্য নারী।তার মধ্যেই ফুটে উঠলো এক মাতৃত্বের রূপ। সেই নারী এই হনুমানকে সন্তানসম ভাবছেন।

একজন মা-ই বুঝতে পারেন সন্তানের কষ্ট। সন্তানের কখন খিদে পায় বা সন্তানের যখন জল তেষ্টা পায় কোন মা কি উল্টো দিকে তাকিয়ে থাকতে পারে। আর এই হনুমানকে সন্তানস্নেহে জল খাইয়ে দিচ্ছেন এই নারী । পোষা না হয়েও বনের পশুকে কাছে টেনে নিয়েছে গ্রাম এর এই নারী।হনুমানটিও অকৃতজ্ঞ না। জল খাওয়ার পরে এই গ্রাম্য নারীর মাথায় হাত বুলিয়ে সে ধন্যবাদ জানাচ্ছে। পশুরাও ভালোবাসা বোঝে এক্ষেত্রে ভিডিওটি সেটাই প্রমাণ করছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার সকলের নজর কেড়েছে।কোন এক রেল স্টেশনের এমন ঘটনাটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button