ভাইরাল ভিডিও

বিশালাকার কুমিরকে নিজের পিঠে নিয়ে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট বালক, ভিডিও দেখে অবাক নেটবাসী

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ৭-৮ বছরের বাচ্চা একটা ছেলে পিঠে করে একটি জ্বলজ্যান্ত কুমির নিয়ে ঘুরছে। কি শুনেই চক্ষু চরকগাছ হয়ে গেল! সেই ক্ষুদেকে দেখে মনে হচ্ছে, পিঠে কুমির নয় বরং স্কুল ব্যাগ নিয়ে হেঁটে যাচ্ছে সে। ছোট্ট শিশুটি যেভাবে আস্ত একটি কুমিরকে পিঠে করে নিয়ে যাচ্ছে তা দেখে আপনার লোম খাড়া হয়ে যাওয়া অস্বাভাবিক কিছু নয়।কিন্তু ঘটনাটি ঠিক কোথাকার তা যদিও এখনও জানা সম্ভব হয়নি। যদিও কুমিরটি এক মুহূর্তের জন্য আক্রমণ করেনি ক্ষুদেকে।

‘earth.reel’ নামের ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। হাজার হাজার মানুষ দেখে নিয়েছে সেই দুর্দান্ত ভিডিও। সাথেই সকলে এমন একটি ভিডিও দেখে যেমন ক্ষুদে শিশুর প্রশংসা করেছে তেমনই বলেছে এই ধরণের খেলা না খেলতে, এগুলিতে প্রাণের ঝুঁকি আছে।

Back to top button