টেক নিউজনিউজ

অপেক্ষার অবসান! আসছে “I-Phone13” জেনেনিন বিশেষ ফিচার গুলি সম্পর্কে

অ্যাপলভক্তদের অপেক্ষা শেষ। মঙ্গলবার নতুন আইফোন ১৩’র ঘোষণা আসতে যাচ্ছে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া থেকে লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে বিশেষ আয়োজনটি সম্প্রচার করবে অ্যাপল।আয়োজনটি ইউটিউব ও অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে দেখা যাবে। প্রতি বছরের শেষ তৃতীয়াংশে অ্যাপল নতুন আইফোনের ঘোষণা করে থাকে। এবারও অ্যাপলের চরম গোপনীয়তা নীতির কারণে আইফোন থার্টিনের ব্যাপারে আগে থেকে কিছুই জানা যায়নি।

তবে, প্রযুক্তি বিশেষজ্ঞ ও ওয়েবসাইটগুলোর ধারণা নতুন আইফোনে সর্বাধুনিক ক্যামেরা, উচ্চ রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং চোখের জন্য সহায়ক আরও উন্নত নাইট মুড যুক্ত হতে পারে। আইফোন ছাড়াও এই ইভেন্টে নতুন অ্যাপল ওয়াচ, এয়ারপড এবং ম্যাকবুকের ঘোষণা আসতে পারে।

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

Back to top button