নিউজ

VIRAL: দুধ বিক্রির টাকায় গাড়ি কিনে চমক ব্যক্তির, গাড়ির পিছনে পোস্টার দেখে অবাক নেটিজেনরা

গাড়ি কেনা মানেই অনেকের কাছে স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ করতে অনেকেই অনেকভাবে চেষ্টা করেন। কেউ বাবা-মায়ের কাছ থেকে টাকা নিয়ে কেনেন, কেউ বা বিয়ে করে যৌতুক হিসেবে পান, আবার কেউ বা নিজের পরিশ্রমে টাকা জমিয়ে কেনেন। কিন্তু, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ব্যক্তির গল্প, যিনি দুধ বিক্রি করে গাড়ি কিনেছেন।

সাদ্দাম প্যাটেল নামে এই ব্যক্তির বাড়ি ভারতের গুজরাতে। তিনি একজন কৃষক। তার একটি মহিষ আছে। সেই মহিষের দুধ বিক্রি করেই তিনি গাড়ি কিনেছেন।

সাদ্দাম প্যাটেল জানান, তিনি তার মহিষের নাম রেখেছেন রানি। রানির দুধ বিক্রি করে তিনি প্রতিদিন প্রায় ১০০০ টাকা আয় করেন। এই টাকা জমিয়ে তিনি অবশেষে একটি মারুতি সুজুকি গাড়ি কিনতে সক্ষম হয়েছেন।

সাদ্দাম প্যাটেল তার গাড়িতে একটি স্টিকার লাগিয়েছেন। সেই স্টিকারে একটি মহিষের ছবি রয়েছে এবং লেখা রয়েছে, “মহিষের উপহার রানি”।

এই স্টিকারটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। অনেকেই সাদ্দাম প্যাটেলের এই উদ্যোগের প্রশংসা করেছেন।

একজন নেটিজেন লিখেছেন, “দুধ বিক্রি করে গাড়ি কেনা সত্যিই প্রশংসনীয়। সাদ্দাম প্যাটেল তার পরিশ্রমের মাধ্যমে তার স্বপ্ন পূরণ করেছেন।”

আরেকজন নেটিজেন লিখেছেন, “সাদ্দাম প্যাটেলের গল্প থেকে আমরা শিখতে পারি যে, পরিশ্রম করলে সবকিছু সম্ভব।”

সাদ্দাম প্যাটেল জানান, তিনি তার মহিষের যত্ন করে লালনপালন করবেন। তিনি চান, রানি আরও অনেক বছর দুধ দিয়ে তাকে সাহায্য করুক।

Back to top button