নিউজ

BigNews: ১০০-র বেশি অনুগামী নিয়ে দল ছাড়লেন অভিষেকের কনভয় থামানো তৃণমূল নেতা

পঞ্চায়েত নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ার পরেও, রাজ্যের শাসক দল তৃণমূলের মধ্যে গোষ্ঠী কোন্দল অব্যাহত রয়েছে। মূল ও নতুন তৃণমূলের মধ্যে দ্বন্দ্ব ফের জ্বলে উঠল জলপাইগুড়ি এলাকায়। মূল ময়নাগুড়ি নেতা তৃণমূল শত শত সমর্থকদের নিয়ে দল ছেড়েছেন যে তারা তাদের প্রাপ্য সম্মান পাচ্ছেন না। দল ছেড়ে ক্যামেরায় নিজের রাগ তুলেছেন তিনি।

তৃণমূল ত্যাগী নেতা রবীন ঘোষ স্পষ্ট করেছেন যে তিনি দলে যে সম্মান পাওয়ার যোগ্য তা পান না। এ কারণে তিনি দল ছেড়েছেন। তার অহংকার ছাড়াও, 2013 সালে রাজ্যে ক্ষমতায় আসার পরে, যখন দল প্রার্থী পেতে ব্যর্থ হয়েছিল, তখন তিনি ময়নাগুড়ির ডোমখানি জেলা থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং জয়লাভ করেছিলেন। তবে বর্তমান নেতৃত্বের অবহেলার কারণে তিনি দল ছেড়েছেন বলে দাবি করেন তিনি।

12 জুলাই 2022 ডেপুটি তৃণমূল অভিষেক ব্যানার্জি ময়নাগুড়ি হয়ে ধূপগুড়ি যেতে চেয়েছিলেন। তার কনভয় ডোমখানির মধ্য দিয়ে যাওয়ার সময় স্থানীয় জেলা সভাপতি রবিন ঘোষ কনভয় থামিয়ে ডোমখানির কুঁড়েঘরের বেহাল দশার কথা তুলে ধরেন। রবিনবাবুর সঙ্গে কথা বলার পর অভিষেক গাড়ি থেকে নেমে বাজারের বেহাল দশা দেখে।

এরপর সেখান থেকে তিনি সভাপতি উত্তরা বর্মনকে ডেকে দোমহানি হাট শস্যাগার নির্মাণের নির্দেশ দেন। সেই নির্দেশ মতো খুব তাড়াতাড়ি হাটের শেড তৈরি হয়েছিল। সেই নেতাই দলে সম্মান না পাওয়ার অভিযোগ সরব হলেন দল ছাড়লেন। রবিবার, রবিন হোয়াটসঅ্যাপের মাধ্যমে ব্লকের দায়িত্বশীলদের কাছে তার পদত্যাগপত্র পাঠিয়েছেন। দলের বর্তমান নেতা মনোজ রায় তার পদত্যাগপত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Back to top button