নিউজ

ভাড়াটিয়াকে ব্যবসার জন্য ১০ লাখ টাকা দিলেন বাড়িওয়ালা, খুশি হয়ে ভাড়াটিয়া জানালেন সেই খবর

বাড়িওয়ালা এবং ভাড়াটিয়ার মধ্যে একটি ভাল সম্পর্ক আজকাল বিরল। প্রায়ই অভিযোগ করা হয় যে বাড়িওয়ালারা ভাড়াটেদের প্রতি সুযোগে ছিনতাই করার চেষ্টা করে। বিভিন্ন বিষয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ এখন ক্রমশ। বাড়িওয়ালা ভাড়াটেকে সেখানে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা দেন। এমন দৃশ্য কল্পনা করা কঠিন! তবে সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে ভারতের ব্যাঙ্গালোরে।

একজন বাড়িওয়ালা সম্প্রতি ভারতীয় শহর সিলিকন ভ্যালিতে ভাড়াটে স্টার্টআপে $10,000 বিনিয়োগ করেছেন৷এর পরিমাণ প্রায় ১০,০০০ লক্ষ ৭৭,০০০ টাকা। ভাড়াটিয়া নিজেই সোশ্যাল নেটওয়ার্কে এই অদ্ভুত ঘটনাটি শেয়ার করেছেন।

পবন গুপ্তা “BetterhalfAI” নামক একটি অ্যাপের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও হিসাবে পরিচিত। এটি অবিবাহিতদের জন্য একটি কৃত্রিম বুদ্ধিমত্তা বিবাহ অ্যাপ। গত শুক্রবার (২ জুন), পবন তার বাড়িওয়ালার সাথে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের একটি স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছেন।

কথোপকথনে, বাড়িওয়ালা পবনের স্টার্টআপে আস্থা প্রকাশ করে বলেছেন, “আমি আপনার জন্য বিনিয়োগ করছি।” পবনের প্রতিটি সাফল্য কামনা করে তিনি লিখেছেন: “আপনার জন্য শুভকামনা এবং আমি আশা করি আপনি সর্বোচ্চ উচ্চতায় পৌঁছে যাবেন।” তাকে ধন্যবাদ দিয়ে বললেন, “ধন্যবাদ।”

পোস্টে, পবন গুপ্ত বাড়িওয়ালাকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “এই কঠিন সময়ে, আমি অপ্রত্যাশিতভাবে আমার বাড়িওয়ালাকে একজন বিনিয়োগকারী হিসাবে খুঁজে পেয়েছি।” তিনি সম্প্রতি আমার স্টার্টআপ BetterHalfAI-তে $10,000 বিনিয়োগ করেছেন। বেঙ্গালুরুতে সবার মধ্যে এমন একটি উদ্যোক্তা মনোভাব দেখে আমি সত্যিই বিস্মিত। তাই ব্যাঙ্গালোরকে ভারতের সিলিকন ভ্যালিও বলা হয়।

পবনের টুইট দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে অনেকেই ভূস্বামীর প্রশংসা করেন। কেউ কেউ পবনকে ভাগ্যবান বলেও অভিহিত করেছেন যে তার হঠাৎ এমন একজন বিনিয়োগকারী এসেছে।

Back to top button