নিউজ

SPORTS: যে দল ভারত কে হারাবে……? বিশ্বকাপ চ্যাম্পিয়ন প্রসঙ্গে ভনের দুঃসাহসী মন্তব্য

আর মাত্র ৯ দিন পর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ওয়ানডে বিশ্বকাপের পর্দা উঠবে। এবারের সম্ভাব্য শিরোপাজয়ী নিয়ে বিভিন্ন বিশেষজ্ঞ নানা মন্তব্য করছেন। সেই ধারাবাহিকতায় ট্রফির বিষয়ে দুঃসাহসী মন্তব্য করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।
ভন বলছেন, ভারতকে দমানো খুবই কঠিন। যে দল ভারতকে হারাবে, সেই দলেরই ২০২৩ বিশ্বকাপ জয়ের দারুণ সম্ভাবনা থাকবে। ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) ইন্দোরে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মাত্র ৫ উইকেট হারিয়ে ৩৯৯ রানের বিশাল সংগ্রহ করে ভারত। এরপরই এমন দাবি করেন ভন। তিনি মনে করেন, ভারতের ব্যাটিং ও বোলিং ইউনিট ভীষণ শক্তিশালী। কেবল প্রত্যাশার চাপই ওদের থামাতে পারে।

সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) ইংলিশ কিংবদন্তি লেখেন, যে টিম ভারতকে পরাজিত করবে, সেই টিমই বিশ্বকাপ জিতবে। এটা আমার কাছে বেশ পরিষ্কার। ভারতীয় পিচে ভারতের ব্যাটিং লাইন আপ ভয়ংকর। তাছাড়া তাদের বোলিংও দুরন্ত। একমাত্র চাপ ওদের স্তব্ধ করতে পারে।

৪০০ রানের পাহাড়সম টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ২১৭ রানের অলআউট হয়ে যায় অজিরা। রবীন্দ্র জাদেজা ও রবিচন্দ্রন অশ্বিনের ঘূর্ণিতে কুপোকাত হয় তারা। এতে বিজয়ীর বেশে মাঠ ছাড়ে মেন ইন ব্লুরা।

Back to top button