নিউজ

অবিশ্বাস্য! চাবিসহ রাস্তায় পড়ে রইল ৯ কোটি টাকা মূল্যের গাড়ি, চুরি করে নিল না কেউ

দুপুরে তার রোলস রয়েস রাস্তার পাশে ফেলে জিমে যান। পরে তিনি যখন জিম থেকে বেরিয়েছিলেন, তখন তিনি দেখতে পান বাইরে পার্ক করা গাড়িটি অক্ষত। ৯ কোটির বেশি মূল্যের এই রোলস রয়েসের মালিক জানিয়েছেন, চাবি দিয়ে রাস্তায় ফেলে রাখলেও চুরি হবে না। তার শহর দুবাই এত সুরক্ষিত!

দুবাইয়ের বাসিন্দা আয়মান আল ইয়ামান তার কথা প্রমাণ করতে ব্যস্ত রাস্তায় তার ব্যয়বহুল এসইউভি ফেলে রেখেছিলেন। ইনস্টাগ্রামে তার এমন ভিডিও দেখে হতবাক অনেকেই। তাদের প্রশ্ন, ‘‘এমনও হয় নাকি?’’

ইনস্টাগ্রামে আয়মানের 9,000 ফলোয়ার রয়েছে। ২৮ মে আয়মানের পোস্ট করা একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। 27,500 টিরও বেশি লাইক৷

ভিডিওতে, আয়মান একটি সাদা রোলস রয়েস কুলিনানের সামনে একটি রিমোট চাবি নিয়ে জিমে প্রবেশ করেন। দিনের শেষে, তিনি জিম থেকে বেরিয়ে এসে দেখলেন যে SUVটি ঠিক সেভাবে পড়ে আছে যেমনটি তিনি দুবাইয়ের রাস্তায় ফেলে রেখেছিলেন। তারপর আয়মান ক্যামেরার দিকে তাকিয়ে বলল: “পৃথিবীর সেরা শহর দুবাই। আমাদের দেখতে আস!”

দুবাইতে এই রোলস রয়েস কুলিনান এসইউভির দাম প্রায় ৩ কোটি দিরহাম (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ১৮ লাখ)। তাই আয়মানের ভিডিও দেখে অনেকেই অবাক হয়েছেন। তবে কেউ কেউ পুরো ভিডিওটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

একজন ইনস্টাগ্রামে মন্তব্য করেছেন: “আপনি কি আপনার গাড়ির চাবি দিয়ে আপনার অপারেটরকে ছেড়ে গেছেন?” যদিও অনেকেই বলেছেন, দুবাইয়ে এটাই স্বাভাবিক। দামি গাড়ি রাস্তায় আটকে গেলেও হারিয়ে যায় না। তবে কেউ একজন গাড়ির চাবি নিয়ে পুলিশে খবর দেয়।

সোশ্যাল মিডিয়ায় আয়মানের ভিডিও নিয়ে বিভিন্ন মজার মন্তব্যও দেখা দিয়েছে। এমনই এক ব্যক্তির কথায়, ‘পরের বার ছোট গাড়ি রাস্তায় ছেড়ে দিন। “রোলস-রয়েস সবাইকে খুশি নাও করতে পারে!” অন্য একজন মন্তব্য করেছেন, “আপনি ভাগ্যবান আমি সেই রাস্তায় ছিলাম না!”

সূত্র: আনন্দবাজার

Back to top button