নিউজ

Madhyamik: মাধ্যমিকের মেধা তালিকায় ১১৮ জন, দেখেনিন মাধ্যমিকের সম্পূর্ণ মেধা তালিকা

প্রকাশিত হল চলতি বছরের মাধ্যমিকের ফল। আজ মাধ্যমিকের ফল ঘোষণা করল মধ্যশিক্ষা পর্ষদ। পরীক্ষা শেষের ৭৫ দিন পর আজ মাধ্যমিকের রেজাল্ট। রোল নম্বর ও জন্ম তারিখ দিলেই বেলা ১২টা থেকে ফল জানা যাবে ওয়েবসাইটে। পরীক্ষা দিয়েছিলেন ৬ লক্ষ ৮২ হাজার ৩২১ জন। ৪৪ হাজার শিক্ষক উত্তরপত্র মূল্যায়ন করেছেন। ছাত্রীর সংখ্যা ছাত্রের থেকে ২২ শতাংশ বেশি ছিল। জেলা হিসাবে পাশের হার এবারও শীর্ষে পূর্ব মেদিনীপুর জেলা। মাধ্যমিকে সার্বিক পাশের হার ৮৬.১৫ শতাংশ।

কাটোয়ার দূর্গাদাসী চৌধুরাণী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী দেবদত্তা মাঝি মাধ্যমিক টপারে প্রথম স্থান অধিকার করেছে। দেবদত্ত নম্বর হল ৬৯৭। এ বছর সাফল্যের হার ৮৬.১৫%। শুভম পাল ও রিফাত হাসান ৬৯০ নিয়ে দ্বিতীয় হয়েছেন।

তৃতীয় , অর্ক মন্ডল, সৌম্যদীপ মালিক, মোহাম্মদ সালোয়ার ইমতিয়াজ, মাহির হাসান, সিরাজ পাল এবং এলগদীপ সাহা 690 পেয়েছেন।

সমদ্রিতা সেন, অনীশ বাডভি, তোহিন বেলা, অর্ক ব্যানার্জি, অরিজিৎ মন্ডল, শুভজিৎ ডে এবং সুপ্রভ আদক মাধ্যমিক বিদ্যালয়ে চতুর্থ স্থান অধিকার করেছেন। -689

আনুশা চক্রবর্তী, আসান পাল, রূপায়ণ পাল, এস্কি শহীদ ওয়াসিফ, অনুশ্রেয়া দাস এবং শুভজিৎ দেব, 688 ।

দ্বিতীয় ও ষষ্ঠ স্থানে রয়েছেন ১১ জন। বিদিশা কোন্ডো, অনিক বালভি, স্মুজিত দাস, স্মুজিত নাইং, শ্রীন্দু মন্ডল, অপূর্ব সামন্ত, সবনাল জোশ, সাসাস সাহা, রায়ান আবেদিন, রিদিশ দাস, সুচেতনা রায়, ৬৮৭ ।

মাধ্যমিকের 7ম স্থানে রয়েছে সুচেতনা রায়, অড্রে গুপ্তা, অনুসিপিতা সান্তারা, ইষ্ণু ঘোষ, সুমন হাজরা, দেবশঙ্কর সান্তারা, শিবুন্দু বেলা, শুয়াজিপ সাকার, পতিভা ঘোষাল, সেনহা কাল এবং সোমি সোমি। সত্যম বণিক, গোলা

নবম স্থানে রয়েছেন রুদ্রনীল ঘোষ, অভিক আদক, শিবম পাঠক, আরিয়ান গোস্বামী, অলকাপুরন জানা, দায়পায়ন মান্না, শুভ্র সাধুখান, সমুদ্র দত্ত, কৃষ্ণকলি ত্রিপাঠী, সোমালিয়া মহাপাত্র এবং শ্রেয়া ত্রিপাঠি।

তেসারী ঘোষ, তন্ময় ঘোষ, তনয়া থিকাদার, প্রতোষ চ্যাটার্জি, শমীক মাহাতা, সাগ্নিক মন্ডল, রুদ্রনীল দাস, রাকিব রানা লস্কর, সমিতা দাস, নম্রতা কৌল, এবং আইনদীপ অয়নদীপ শীর্ষ 10 মাধ্যমিক র‌্যাঙ্কে রয়েছেন। , ভার্ময় বালিক, সাগ্নিক রেফারি

যে স্কুল জেলা থেকে মেধাবী ছাত্র-ছাত্রীদের সংখ্যা: মালদহ থেকে 21 জন, পূর্ব বর্ধমানের 17 জন, বাঁকুড়া থেকে 14 জন এবং দক্ষিণ 24 পরগণার 13 জন মাধ্যমিক মেধা তালিকায় শীর্ষ 10-এ রয়েছে৷ পূর্ব মাদানীপুরের ১১ জন এই তালিকায় রয়েছেন। নয়জন উত্তর 24 পরগণার বাসিন্দা। এই তালিকায় রয়েছেন পশ্চিম মেদিনীপুরের ৯ জন। এই তালিকায় রয়েছেন পুরুলিয়ার ছয়জন। এই তালিকায় রয়েছেন হুগলির পাঁচজন। হাওড়া এবং কোচবিহার মেধার তালিকায় যথাক্রমে চতুর্থ এবং তৃতীয় স্থানে রয়েছে। র‌্যাঙ্কিংয়ে Burbum থেকে দুজনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। মেধা তালিকায় নদিয়া, জলগ্রাম, জলপাইগুড়ি ও দক্ষিণ দিনাজপুর থেকেও একজন রয়েছেন।

Back to top button