দেশনিউজ

LPG-গ্রাহকদের জন্য বড় সুখবর, চালু হলো নতুন পরিষেবা

কেবল মিসড কল দিয়েই এবার LPG সিলিন্ডার বুকিং করতে পারবেন Indian Oil-এর Indane Gas-এর গ্রাহকরা। শুক্রবার, Indian Oil-এর এক সরকারি বিবৃতিতে জানানো হয়েছে এখন থেকে দেশের যেকোনো প্রান্ত থেকে 8454955555 নম্বরে মিস্‌ড কল দিয়ে গ্রাহকরা সহজেই LPG সিলিন্ডার বুক করতে পারবেন।

এর আগে গ্রাহকদের ফোন করে বুকিংয়ের ক্ষেত্রে অন্তত সময় লাগতো ৩ মিনিট সময় লাগতো। এখন তারা কেবল মিসড কল করেই বুকিং করতে পারবেন গ্রাহকরা। উপরন্ত কল করার জন্য চার্জও নেওয়া হবে না, যেখানে সাধারণ কল রেট চার্জ নেওয়া হয় আইভিআরএস কল সিস্টেম।

সরকারি বিবৃতিতে বলা হয়েছে যে যারা আইভিআরএস সিস্টেমে সিলিন্ডার বুকিং করতে অসুবিধার সম্মুখীন হতো তাদের ক্ষেত্রে নতুন এই পরিষেবা স্বাচ্ছন্দ্য প্রদান করবে। ভুবনেশ্বরে অনুষ্ঠিত একটি অনাথানে পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান এই ‘মিস্‌ড কল’ পরিষেবা চালু করেন।

এই উপলক্ষ্যে তিনি দ্বিতীয়স্তরের গ্লোবাল-গ্রেডের প্রিমিয়াম গ্রেড পেট্রোল প্রবর্তন করেছিলেন।Indian Oil -এটিকে এক্সপি -১০০ ব্রান্ডের আওতায় বিক্রি করা হবে।২০১৪ সাল পর্যন্ত LPG সংযোগটি উপলব্ধ ছিল ১৩ কোটি লোকের জন্য আর সেই সংযোগ এখন দাঁড়িয়েছে ৩০ কোটিতে। তিনি আরো বলেছিলেন যে LPG সিলিন্ডার গ্রাহকদের কাছে যাতে একদিনের মধ্যেই সরবরাহ করা যায় সে বিষয়ে গ্যাস সংস্থা গুলির নিশ্চিত করা উচিত।

Back to top button