নিউজ

BJP-র বাইক র‍্যালিতে বাধা! পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ, শোরগোল বাংলায়

রবিবার ডানকুনি থেকে ডোমজুড় পর্যন্ত বিজেপির যুব সংকল্প যাত্রা আটকাল পুলিশ। প্রতিবাদে বিজেপি কর্মীরা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। ঘটনাস্থলে মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, ডানকুনির হাউজিং মোড়ে পুলিশ ব্যারিকেড করে রাখে। সেই ব্যারিকেড ভেঙে যখন বিজেপি কর্মীরা এগোবার চেষ্টা করেন তখনই বাধা দেয় পুলিশ। পুলিশের সঙ্গে শুরু হয় বিজেপি কর্মীদের ধস্তাধস্তি। আহত হয় এক বিজেপি কর্মী। এরপরে সেখানেই রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা।

ঘটনাস্থলে মোতায়েন করা হয় চন্দনগর পুলিশ কমিশনারেটের বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ। পুলিশ জানিয়েছে এই বাইক মিছিলের কোন অনুমতি ছিল না।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “পুলিশ আজকে যদি সঠিকভাবে কাজ করলে তৃণমূল কংগ্রেসের বেশিরভাগ নেতারা আজকে জেলে থাকত। পুলিশের কাজ শুধু বিজেপি কর্মীদের আটকানো। সেই কারণে আজকে আমাদের মিছিল আটকানো হচ্ছে।”

বিজেপি নেতা হিরণ চট্টোপাধ্যায় বলেন, “সন্দেশখালিতে পুলিশ ছিল না। কিন্তু এখানে পুলিশ চলে এসেছে। আমার এখানে শান্তিপূর্ণ ভাবে মিছিল করছিলনা। সেখানে আমাদের বাধা দেওয়া হচ্ছে। প্রতিবাদ মিছিল বাধা দিতে ব্যারিকেড করে দেওয়া হচ্ছে। আমাদের কর্মীদের উপর লাঠিচার্জ করা হচ্ছে।”

ঘটনার পর বিজেপি নেতারা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে পুলিশকে ব্যবহার করার অভিযোগ তুলেছেন।

Back to top button