নিউজভাইরাল ভিডিও

Viral: রাস্তা দিয়ে ছুটে চলছে আস্ত খাটিয়া, যুবকের ভাইরাল কীর্তিকে কুর্নিশ আনন্দ মাহিন্দ্রার

দেশীয় কিছু উদ্ভাবন মানুষকে অবাক করে। এমন আবিষ্কারের অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু এই সর্বশেষ উদ্ভাবনটি শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে অবাক করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ‘খাটিয়ার গাড়ি’-এর একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

সম্প্রতি এক ব্যক্তি স্থানীয় প্রযুক্তি ব্যবহার করে একটি খাটিয়াকে গাড়িতে পরিণত করার অবিশ্বাস্য কীর্তি করেছেন। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ব্যবসায়ী আনন্দ মাহিন্দ্রা। এরপর তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা সবসময় সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। তিনি তার অনুপ্রেরণামূলক এবং মজার পোস্টের মাধ্যমে মানুষের সাথে বিভিন্ন বিষয়বস্তু শেয়ার করেন। আনন্দ মাহিন্দ্রা প্রতিদিন একটি বা দুটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় এবং প্রতিটি পোস্ট প্রায়ই ভাইরাল হয়। সম্প্রতি তার পোস্টে খাতিয়া থেকে এক ব্যক্তিকে গাড়ি চালাতে দেখা গেছে, যা সবাইকে অবাক করেছে।

এই মজার ভিডিওটি 10 ​​জুন সামাজিক নেটওয়ার্কে পোস্ট করা হয়েছিল। যাইহোক, এই ভাইরাল ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন মঞ্জুরী দাস নামে একজন ব্যবহারকারী এবং পরে আনন্দ মাহিন্দ্রা শেয়ার করেছেন। আনন্দ মাহিন্দ্রা ক্যাপশন সহ পোস্টটি শেয়ার করেছেন, ‘আমি অবশ্যই অন্তত দশজন বন্ধুর কাছ থেকে এই ভিডিওটি পেয়েছি। প্রত্যন্ত অঞ্চলে ব্যতিক্রমী পরিস্থিতিতে এই গাড়ি অসুস্থকে হাসপাতালে পৌঁছাতে বিশেষ কাজে আসবে’।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি একটি পেট্রোল পাম্পে থেকে গাড়ি চালাচ্ছেন। গাড়িটি অনন্যভাবে একটি ইঞ্জিন এবং চারটি চাকা দিয়ে সজ্জিত। এই খাতিয়া গাড়িরও স্টিয়ারিং আছে। এখন পর্যন্ত হাজার হাজার মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন। এদিকে পোস্টটি দেখেছেন এমন ব্যবহারকারীরা ভিন্নভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন: “নিঃসন্দেহে প্রত্যন্ত অঞ্চলে জীবন বাঁচাতে পারে।

Back to top button