নিউজ

মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র নিশানা, সভায় যোগ দিয়ে কবিতা পড়লেন রুদ্রনীল

লোকসভা নির্বাচন আসন্ন, তাই রাজনৈতিক দলগুলো তৎপর। বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ বাঁকুড়ায় এক সভায় ছড়ার ছন্দে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন।

সভায় রুদ্রনীল ঘোষ বলেন, “যখন তৃণমূলীরা লুটপাট শুরু করে তখন মুখ্যমন্ত্রী নিদান দিয়েছিলেন বিজেপি ভোট চাইতে এলে বাড়ির মহিলারা যেন হাতা-খুন্তি দিয়ে প্রতিবাদ করেন। কিন্তু মুখ্যমন্ত্রীর সুযোগ আসেনি, তাই হয়ত তিনি জানেন না, বাড়ির মায়েরা হাতা-খুন্তি দিয়ে কী কাজ করেন!”

তিনি আরও বলেন, “আপনি হাতে ২ লাখ টাকার মোবাইল নিয়ে ঘোরে, পায়ে ১০ হাজার টাকার হাওয়াই চটি পরে, ১ লাখ টাকার শাড়ি পরেন। আপনি মাইনে নিচ্ছেন না, কিন্তু মানুষের পাহারাদার হয়ে গিয়েছেন। আপনি পাঠিয়েছেন দুয়ারে দূত নয়, দুয়ারে ভূত। সেই ভূত দুয়ারে গিয়ে ঘাড় মটকেছে মানুষের।”

তৃণমূল নেতা সোমনাথ মুখোপাধ্যায় বলেন, “বিজেপি হতাশাগ্রস্ত একটি দল। মুখ্যমন্ত্রী মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছে গিয়েছেন। বিধানসভা ভোটের আগে বিজেপির শীর্ষ নেতৃত্ব পশ্চিমবঙ্গে এসে বসেছিল, কাজের কাজ কিছুই হয়নি। এক কথায় বলতে গেলে বিজেপি বলতে কোনও কিছুর অস্তিত্বই নেই।”

রুদ্রনীল ঘোষ এর আগেও শাসকদল তৃণমূল কংগ্রেস ও রাজ্য সরকারকে নিশানা করে ছড়া তৈরি করেছেন। সেগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে যথেষ্টই। পালটা আবার জবাব দিতে শোনা গিয়েছে তৃণমূলকেও।

Back to top button