নিউজ

প্রেমিকার সঙ্গে ব্রেক আপের পর আত্মঘাতী যুবক, ইনস্টাগ্রামে মৃত্যুর তারিখ উল্লেখ

শিলিগুড়ির অরবিন্দপল্লী এলাকায় প্রেমিকার সঙ্গে ব্রেক আপের পর আত্মহত্যা করলেন এক যুবক। বৃহস্পতিবার দুপুরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। আত্মঘাতী যুবকের নাম সাহিল মজুমদার।

জানা গেছে, সাহিল মজুমদার শিলিগুড়ির বাসিন্দা। তাঁর বয়স ২৫ বছর। তাঁর সঙ্গে এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। কয়েকদিন আগে সেই সম্পর্ক ভেঙে যায়।

সাহিলের বন্ধুদের দাবি, প্রেমিকার সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সাহিল। বুধবার রাতে এক বন্ধুর বাড়িতে যান তিনি। সেখানে খাবার খেয়ে বন্ধুর সঙ্গে কথা বলে রাতে বাড়িও ফিরে যান।

বৃহস্পতিবার ভোর থেকে নিখোঁজ ছিলেন সাহিল। মোবাইল ফোনও বন্ধ ছিল তাঁর। পরিবারের সদস্যরা তাঁর খোঁজ শুরু করেন। বাড়ি থেকে কিছুটা দূরেই অরবিন্দপল্লীতে সাহিলের দিদার একটি ফ্ল্যাট রয়েছে। সেখানে মাঝেমধ্যেই যেতেন তিনি।

সাহিলের খোঁজ করতে এদিন দুপুরে পরিবারের সদস্যরা গিয়ে দেখেন ফ্ল্যাটের দরজা ভিতর থেকে বন্ধ। কোনওরকমে ভিতরে গিয়ে দেখা যায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে সাহিলের দেহ।

সাহিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে দেখা যায় আগে থেকেই নিজের বায়োতে জন্ম তারিখের পাশে মৃত্যুর তারিখ হিসেবে ১১ জানুয়ারি ২০২৪ উল্লেখ করে রেখেছেন তিনি।

প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়াতেই তিনি আত্মঘাতী হয়েছে বলে অনুমান তাঁর বন্ধু এবং পরিবারের সদস্যদের। এই ঘটনায় শোকে ভেঙে পড়েছেন সাহিলের পরিবারের সদস্যরা। একইসঙ্গে শোকস্তব্ধ সাহিলের বন্ধু-বান্ধবরাও।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তরতাজা যুবকের এহেন পরিণতির নেপথ্যে শুধুই প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়া, নাকি অন্য কোনও কারণ রয়েছে, সেটিও তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

Back to top button