নিউজ

‘মেয়ে আর ফিরবে না…!’ ভয়ানক গাড়ি দুর্ঘটনায় নিহত গবেষক, শোকস্তব্ধ গোটা পরিবার

মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা নন্দিনী ঘোষের মৃত্যুতে গোটা বিশ্ববিদ্যালয় জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তিনি মাত্র ৩৫ বছর বয়সী ছিলেন।

নন্দিনী ঘোষ পশ্চিম মেদিনীপুরের কোন্নগরের বাসিন্দা ছিলেন। তিনি ২০১৮ সালে নেতাজী সুভাষ চন্দ্র বোস ইন্সটিটিউট থেকে বোটানিতে পিএইচডি ডিগ্রি অর্জন করেছিলেন। তিনি ২০১২ সাল থেকে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করছিলেন। তিনি একজন প্রতিশ্রুতিশীল গবেষক ছিলেন এবং তার কাজ দেশে এবং বিদেশে স্বীকৃত ছিল।

নন্দিনী ঘোষ গত সোমবার হাওড়ার কুলগাছিয়ায় ১৬ নং জাতীয় সড়কে একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান। তিনি একটি গাড়িতে মেদিনীপুর থেকে কোন্নগর ফিরছিলেন। দুর্ঘটনায় আরও দুজন মারা যান, যার মধ্যে একজন ছিলেন নন্দিনীর সহকর্মী মিশা রায় এবং অন্যজন ছিলেন গাড়ি চালক বিশ্বজিৎ দাস।

নন্দিনী ঘোষের মৃত্যুতে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া, শিক্ষক এবং কর্মচারীরা শোকাহত। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নন্দিনী ঘোষের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নন্দিনী ঘোষের মৃত্যু একটি অকাল ও মর্মান্তিক ঘটনা। তিনি একজন প্রতিভাবান গবেষক এবং একজন উজ্জ্বল শিক্ষক ছিলেন। তার মৃত্যুতে গোটা বিশ্ববিদ্যালয় জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Back to top button