নিউজ

মর্মান্তিক! ভয়াবহ দুর্ঘটনা ঘটলো বাংলায়, ধান বোঝাই গাড়ি উলটে মৃত ২, আহত ৭

বোলপুর-সিউড়ি রাজ্য সড়কে রবিবার রাতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে এবং আরও সাতজন গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে সিউড়ি ২ ব্লকের বেহিরা কালিমন্দির সংলগ্ন রাস্তায়। বোলপুর থেকে সিউড়ির দিকে যাচ্ছিল একটি ধান বোঝাই বড় পিকআপ ভ্যান। আর উল্টো দিক থেকে আসছিল একটি খড় বোঝাই গাড়ি। দুই গাড়ি বেহিরা কালিমন্দির সংলগ্ন কালভার্টের কাছে মুখোমুখি এসে ধাক্কা খায়।

ধাক্কার ফলে ধান বোঝাই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। সেই ধান গাড়ির উপরেই ছিল সাত জন শ্রমিক। গাড়িটি উলটে যাওয়ায় তাঁরা প্রত্যেকেই গাড়ির নীচে চাপা পড়ে যান। এর মধ্যে দু’জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। বাকিদের অবস্থাও অত্যন্ত আশঙ্কাজনক।

স্থানীয় বাসিন্দারা গুরুতর আহত সাত জন শ্রমিককে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করেন। মৃত দুই শ্রমিকের দেহ সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ময়না তদন্তের জন্য।

ঘটনাস্থলে পৌঁছায় সিউড়ি থানার পুলিশ ও দমকল বাহিনী। পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে, রাতের বেলা দৃশ্যমানতা কম থাকার কারণেই গাড়িগুলি নিয়ন্ত্রণ হারিয়ে পরস্পরকে ধাক্কা মারে।

বোলপুরে একাধিক দুর্ঘটনার কারণে পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা। তারা দাবি করেছেন, রাতের বেলায় সড়ক আলোর অভাবে দুর্ঘটনার ঝুঁকি বাড়ে।

সিউড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চৌধুরী বলেন, “ঘটনার তদন্ত চলছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, রাতের বেলা দৃশ্যমানতা কম থাকার কারণেই গাড়িগুলি নিয়ন্ত্রণ হারিয়ে পরস্পরকে ধাক্কা মারে।”

তিনি আরও বলেন, “দুর্ঘটনায় নিহত দুই শ্রমিকের পরিবারকে সরকারি সাহায্য দেওয়া হবে।”

Back to top button