নিউজ

অভিষেকের কাছে কাতর আর্জি বৃদ্ধ শিক্ষকের, রাস্তায় শুয়ে করলেন আবেদন, জানলে চমকে যাবেন!

তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডের গাড়ির সামনে রাস্তায় শুয়ে পড়ে ছিলেন এক বৃদ্ধ শিক্ষক। এবং আর তাতেই সমস্যার সমাধানের আশ্বাস পেলেন ওই বৃদ্ধ। এবার রাস্তা পেলেন গ্রামবাসীরা। কয়েক বছর ধরে স্থানীয় প্রশাসনকে জানানো সত্ত্বেও কোনো কাজ হয়নি। কিন্তু তৃণমূলের জনপ্রতিনিধি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জানানোর পরই রাতারাতি রাস্তা তৈরির প্রথম প্রক্রিয়া শুরু হয়। ঘটনাটি ঘটেছে হুগলির আরামবাগের বাতানল গ্রামের পঞ্চায়েতের তেলুয়া এলাকায়। দীর্ঘদিন ধরে সেখানকার দুটি সড়কের বেহাল দশা। মোট দৈর্ঘ্য প্রায় 1 কিমি। গ্রামবাসীরা তখন রাস্তা নির্মাণ দ্রুত সম্পন্ন করা নিশ্চিত করতে সম্মত হয়।

এটি লক্ষণীয় যে অভিষেক জনসভার জন্য তেলুয়ায় গিয়েছিলেন। সেই সময় গ্রামের প্রবীণ শিক্ষক নবকুমার গুপ্তা অভিষেক ব্যানার্জির কনভয়ের সামনে শুয়ে রাস্তা তৈরির দাবি জানান। এ সময় অভিষেক তাদের রাস্তা তৈরির প্রতিশ্রুতি দেন। হুগলি জেলা পরিষদের ইঞ্জিনিয়াররা দ্রুত খারাপ রাস্তা পরিদর্শন করেন।

এ বিষয়ে প্রাক্তন শিক্ষক নবকুমার গুপ্ত বলেন, কয়েক বছর ধরে গ্রামে যোগাযোগ ব্যবস্থা নেই। এটি বামফ্রন্ট আমলে নির্মিত হলেও ধ্বংস হয়ে যায়। বারবার সরকারি অনুরোধ সত্ত্বেও,কোন কাজের কাজ না হয় অবশেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভায় এসেছিলেন, আমি গাড়ির সামনে আমার অভিযোগ জানানোর পরেই তিনি আমাকে সমস্যাটি সম্পর্কে আশ্বস্ত করেছিলেন।

এদিকে, স্থানীয়রা জানাচ্ছেন, তারা বছরের পর বছর ধরে সড়কে বড় ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। নকুমার বাবু বলেন, গ্রামবাসীদের অভিযোগ দায়ের করার পরই প্রাথমিক পর্যায়ে কাজ শুরু হয়েছে। তাদের আশা এই রাস্তা অবশ্যই তাদের হবে।

Back to top button