ভাইরাল ভিডিও

বিশাল বড় একটি সাপকে নিজের কবজায় আনলেন যুবতী, অবাক নেটিজেনরা, তুমুল ভাইরুল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মেয়ের খালি হাতে সাপ ধরার ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ক্রমশ হতবাক হয়ে গেছেন নেটিজেনরা।

সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। যা দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। অনেকেই এই ভিডিয়ো দেখার পর বেশ খানিকক্ষণ ঘোরের মধ্যে ছিলেন। অনেকে তো আবার বিশ্বাসই করতে পারেননি। একটি ঘরের মধ্যে থেকে সুবিশাল একটা সাপকে একদম খালি হাতে ধরে এনেছেন এক তরুণী। প্রথমে দেখা গিয়েছে, তরুণী যখন সাপটিকে ধরতে গিয়েছেন, তখন ফণা তুলে ছোবল মারার জন্য উদ্যত হয়েছে সাপটি। আকার-আয়তনে সাপটি এতই বড় ছিল যে ফণা তোলায় মাটি থেকে বেশ কিছুটা উঠে গিয়েছিল সে। তার সাহস দেখে সকলেই তাকে কুর্নিশ জানিয়েছে। এতো বড় বিশাল একটি সাপকে শুধুমাত্র হাতের মাধ্যমেদি কবজায় নিয়ে এলেন যুবতী। তবে সাপটি যে বিষাক্ত ছিল তা দেখেই বোঝা যাচ্ছে। একসময় ফণা তুলে তরুণীকে ছোবল মারতে উদ্যত। তবে তরুণীও কম যান না। অদ্ভুত কায়দায় সাপটিকে ধরে একটি বস্তায় ভরে ফেলতে দেখা গিয়েছে তাঁকে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারা। বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button