ভাইরাল ভিডিও

লকডাউন না মেনে রাস্তায় বেরিয়ে পুলিশের সামনে নাগিন ডান্স করলেন দুই যুবক! তুমুল ভাইরাল ভিডিও

করোনা আবহের জন্য চারিদিকে খুবই করুন পরিস্থিতি। তার পাশাপাশি রয়েছে লকডাউন যার জেরে সমস্ত কিছুই বন্ধ শপিং মল থেকে শুরু করে সিনেমা হল শ্যুটিং ফ্লোর সমস্ত কিছু বন্ধ। কিন্তু করোনা কালে মানুষদের খুবই খারাপ পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। জরুরি দরকার ছাড়া রাস্তায় বেকার রাস্তায় বেরোনো নিষেধ। মানুষ যাতে সংক্রমণের হাত থেকে বাঁচতে পারে সেই কারণেই এরকম সিদ্ধান্ত।

তা সত্ত্বেও কিছু মানুষ আছেন যারা মনে করেন করোনা তাদের ধরবে না। তাই নিজেদের খেয়াল খুশি মত রাস্তায় বেরিয়ে পড়েন সম্প্রতি এমনই ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি দেখা যাচ্ছে লকডাউনের নিয়ম না মেনে রাতের বেলায় বাইরে বেরিয়েছিল দুই যুবক। এরপর পুলিশের নজরে পড়ে গিয়েছেন দুজনেই। এরপরেই পুলিশ তাদের দিয়ে করালেন অদ্ভুত ঘটনা।

পুলিশের নজরে পড়লেই কখনো জুটছে ডান্ডা পেটা তো কখনো আবার হাস্যকর শাস্তি। বর্তমানে ইন্টারনেটের যুগে সকলের কাছে পৌঁছে গিয়েছে স্মার্টফোন। নিয়মভঙ্গ করার শাস্তি হিসাবে ওই দুই যুবককে শাস্তি হিসাবে রাস্তার মধ্যেই নাগিন ডান্স করতে বলেছে পুলিশ। আর তাদের সেই

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button