ভাইরাল ভিডিও

বিয়েতেও কাজে ব্যাস্ত যুবক ‘ওয়ার্ক ফ্রম ওয়েডিং’! বিয়ের মণ্ডপেই ল্যাপটপ নিয়ে হাজির বর, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেক মজার ঘটনা আমরা দেখতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। কোনো সময় কিছু আনন্দের বিষয় বা কোনসময় আলাদা কিছু করে মানুষ নিজেকে রাতারাতি সকলের কাছে পৌঁছনোর জন্য ।

যেরকম কিছু বিয়েবাড়ির ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানেও নানারকম মজার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসে বর ল্যাপটপে কাজ করছেন। এমনিতেই ওয়ার্ক ফ্রম হোমের জেরে অনেকেরই নাকি জীবন ওষ্ঠাগত। কেউ বলছেন, কাজে বসার সময় রয়েছে, ওঠার সময় ঠিক নেই। কাজের বহর দেখে বাড়ির লোকও নাকি অতিষ্ঠ হয়ে যাচ্ছেন। আবার অনেকে বলছেন, ওয়ার্ক ফ্রম হোম হওয়ার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে অনেকটা সময় কাটাতে পারছেন তাঁরা।

সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা গিয়েছে বরের উল্টো দিকে বসে অপেক্ষা করছেন এক ব্যক্তি। হয় তিনি পুরোহিত, নয়তো পাত্রী বা পাত্রী পক্ষের অতিথি। এদিকে নিজের কাজ শেষ করছেন বর। ভিডিয়ো দেখে বোঝা গিয়েছে, কোনও মারাঠি পরিবারের বিয়ে হচ্ছিল। বর-কনের সাজপোশাকে তেমনটাই আভাস পাওয়া গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ছাদনাতলায় একটি টুলের উপর বসে রয়েছে বর। মাথায় অভিনব স্টাইলের টোপর। বিয়ের পোশাক পরে কোলে ল্যাপটপ। স্ক্রিনের দিকেই মন দিয়েছেন ওই যুবক। পাত্রের উল্টো দিকে বসা ব্যক্তির প্রায় গালে হাত দিয়ে অবাক হওয়ার জোগাড়। বিয়ের মণ্ডপে আচার অনুষ্ঠান করার জন্য সকলে অপেক্ষা করছেন। মুহূর্তেই ভাইরাল এই ভিডিও।

Back to top button