ভাইরাল ভিডিও

নিজের বিয়েতেই একেবারে থালা ভর্তি করে মাংস আর ভাত খেতে ব্যাস্ত বিয়ের কনে, তুমুল ভাইরাল ভিডিও

বিয়ে একটা সামাজিক বন্ধন। দুজনের সারা জীবনের বন্ধন। কিন্তু বিয়ের সময় বর ও কনে দুজনেই সারাদিন উপোস করে বিয়ে না হওয়া পর্যন্ত। সেই সময় কিছু খেতে ইচ্ছে হলেও তারা কিছু খেতে পায়না। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে কনে তার বিয়ে সম্পন্ন হওয়ার পরেই গপ গপ করে মাটন খাচ্ছে। শুধু তাই নয়, কোনো এক রসিক মানুষ তার এই মজা করে খাওয়াকে রীতিমতো ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছেন। পাশাপাশি অনেকেই ভাবছেন যে বিয়ে করে শ্বশুরবাড়ি যাবে কিন্তু কোনো ভাবনা নেই মন খারাপ নেই।

বিয়ের দিন মেয়েরা মন খারাপ করে থাকেন। কারণ তাদেরকে নিজের বাড়ি ছেড়ে অন্যের বাড়িতে যেতে হবে। কিন্তু আখ্যানে দেখা যাচ্ছে মেয়েটার কোনোরকম মন খারাপ নেই। বরং সে বেশ আনন্দেই আছে। খেতে কে না ভালোবাসে। হয়তো খিদে পাওয়ায় সে খেয়ে নিচ্ছে এতে লজ্জার তো কিছু নেই।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button