ভাইরাল ভিডিও

বাটির উপর বসে অবিকল মানুষের মত কথা বলতে ব্যাস্ত দুটি টিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় দুই টিয়া পাখির মুহূর্ত ব্যাপক ভাইরাল হল। ভিডিওটিতে দেখা গেছে দুটি সবুজ রঙের টিয়া, যার মধ্যে একটি পুরুষ এবং একটি মহিলা। তারা দুজন প্রেম করতে ব্যস্ত হয়ে পড়েছে। প্রথমে দেখা গেছে একটি বাটির উপর বসে রয়েছে একটি টিয়া পাখি, তার পাশে দাঁড়িয়ে রয়েছে অন্য আর একটি টিয়া। কখনো তারা ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খাচ্ছে, আবার ডানা ঝাপটিয়ে তার সঙ্গীকে আদর করে দিচ্ছে।

এরপরে তাদেরকে পেয়ারা খেতেও দেখা যায়। এমনকি দুজনে দুজনের সাথে বেশ ভালোই গল্প করছিল। তাদের এরূপ দৃশ্য দেখে সাইবারবাসীদের কারোরই বুঝতে বাকি নেই, যে তাদের মধ্যে কি সম্পর্ক রয়েছে। ইইউটিবে ‘প্যারট প্যারাডাইস’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল।

Back to top button