ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো কথা বলে স্নান করছে দুটি টিয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে দুই টিয়া পাখি জল নিয়ে বসে রয়েছে। যাদের দেখে দর্শকেরা হাসতেই ব্যস্ত! এরমধ্যে একটি টিয়া বাটির উপর দাঁড়িয়ে মুখে জল নিচ্ছে এবং অপর একটি টিয়া পাখির গায়ে ছেটাচ্ছে। আবার কখনো চিৎকার চেঁচামেচিও করছে।

মনে হয়েছে তাদের মধ্যে হয়তো কোন প্রেমের সম্পর্ক রয়েছে আর তাই তারা খুনসুটি করছে। তবে তারা যে তাদের এই মুহূর্তটা বেশ মজা করে কাটাচ্ছে, সেটি স্পষ্ট হয়েছে ভিডিওর মাধ্যমে। কিছুক্ষণ পরেই সেই ভিডিওতে দেখা গেছে দুজনেই দুজনকে লক্ষ্য করে জল ছুঁড়ছে। স্বাভাবিকভাবেই এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Back to top button