ভাইরাল ভিডিও

‘আইলারে নয়া দামান’ গানে অসাধারণ অঙ্গভঙ্গিতে নাচ করে চমকে দিলেন দুই খুদে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। বর্তমান সোশ্যাল মিডিয়ায় ‘আইলারে নয়া দামান’ গানের সাথে সাথে সকলেই পা মেলাচ্ছেন। রিল ভিডিও থেকে ইউটিউব ভিডিও বানানো শুরু করে দিয়েছেন তারকারাও। সম্প্রতি এই গানের সাথে সাথে অসাধারণ ভাবে নাচ করতে দেখা গেল দুই খুদেকে।

এই গানটির সাথে নাচ করে তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে তুলে ধরেছেন অসাধারণ ভাবে। এতদিন অনেক শিল্পী এই গানের তালে অনেক নাচ পরিবেশন করেছে। এবার এই গানটির সাথে নতুন আঙ্গিকে অভিনব ভঙ্গিমায় নাচ ও অভিনয় করলো এক ছোট্ট ছেলে ও কন্যা।ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একদম নতুন জামাই ও নতুন বউয়ের মত সেজেছে এই বাচ্চা ছেলে ও মেয়েটি। বাড়ির ছাদ সুন্দরভাবে সাজিয়ে সেখানেই গানের তালে অসাধারণ সুন্দর ভঙ্গিমায় ছন্দ মিলিয়েছে তারা। গানটির সাথে ছন্দ মিলিয়েছে তারা। ভিডিওটি প্রকাশ পাওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button