ভাইরাল ভিডিও

‘ও সাকি সাকি’ গানের সাথে বৃষ্টিভেজা শরীরে দুর্দান্ত নাচ করলেন তিন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। বহু মজার ভিডিও ও আশ্চর্যজনক ঘটনা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে তিন সুন্দরী যুবতী অসাধারণ নাচ করেছেন।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।কিন্তু বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মানুষকে সেই অপেক্ষা করতে হয় না। তা তারা সরাসরি দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে তিনজন যুবতী নোরা ফতেহির সেই হিট গান সাকি সাকি-তে নাচ করলেন তিনজন যুবতী। হলুদ শাড়ি পড়ে বৃষ্টির জলে সিক্ত হয়ে তাদের নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব এর একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে আর ইতিমধ্যেই 35 হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন। তুমুল ভাইরাল হয়ে গেছে ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button