ভাইরাল ভিডিও

অসুস্থ কুকুরকে পা টিপে দিচ্ছেন এই যুবক, নেটদুনিয়ায় উঠলো প্রশংসার ঝড়, তুমুল ভাইরাল ভিডিও

কুকুর এমন একটি প্রজাতি তার ঘ্রাণশক্তি বেশি। তার পাশাপাশি সে তার প্রভুকে কোনোদিন ভোলেনা। যদি কেউ তার একবার উপকার করে সেই উপকার সে শোধ করবেই। সে নুন খেয়ে বেইমানি করার প্রজাতি নয়। বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি দেখা যাচ্ছে একটি ভিডিওতে কুকুরের পা টিপে দিচ্ছেন এক যুবক।

হ্যাঁ ঠিকই দেখেছেন। প্রভুর মন খারাপ হলে যেমন কুকুরটির মন খারাপ হয় সেরকমই কুকুরটির জন্য প্রভু এবার কিছু করছেন। ভিডিও টি দেখে সকলেই অবাক হয়েছেন। যদিও বোঝা যায় কুকুরটির শরীর খুব একটা ভালো নয়। পোষ্যকে রীতিমতো সেবা করছেন যুবক। অসাধারণ এই সম্পর্ক দেখে উত্তাল হয়েছে নেট নাগরিকরা।কুকুরটি বেশ আনন্দ করে এই সেবা উপভোগ করছে তা কুকুরটিকে দেখেই বোঝা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button