ভাইরাল ভিডিও

মা দুর্গার বেশে অসাধারণ মেলবন্ধনে দুর্দান্ত নাচলেন এই যুবতী, প্রশংসা নেটিজেনদের, ভাইরাল ভিডিও

মা দূর্গা নাম তা শুনলেই সকলেই একটি আজবে বয়সে ওঠে। মনে হয় যেন পুজো এসে গেল। কারণ বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপূজা। সেই পুজোতেই সকলে একসাথে হয় আনন্দে মেতে ওঠে। খাওয়া দাওয়া আড্ডা গল্প আরও কতকিছু। সম্প্রতি সেই মা দুর্গার সাজে আইগিরি নন্দিনীর সাথে হাম দিল দে চুকে সানাম এর অসাধারণ একটি গান আলবেলা সাজান আয়োরে গানটির মেলবন্ধন খতিয়ে খুব সুন্দর নৃত্য পরিবেশন করলেন এক যুবতী।মাথায় লাল টিপ দিয়েছেন সত্যিই যেন তিনি একজন মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিয়েছেন। গানের সহজে সাথে এক্সপ্রেশন একদম আলাদা। যা তার নাচকে আলাদা মাত্রায় নিয়ে গেছে।

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।আইগিরি নন্দিনির সঙ্গে অনেকেই নৃত্য পরিবেশন করেছেন কিন্তু ভারতনাট্যম এর সঙ্গে হিন্দি সিনেমার ধ্রুপদী সঙ্গীতের সঙ্গে নৃত্য পরিবেশন করা সত্যিই অভিনব একটি ভিডিও। ভিডিওটি প্রকাশ হওয়ার সাথে সাথে নেট দুনিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গেছে। যুবতীর অসাধারণ নৃত্য শৈলী এবং সাজসজ্জা মানুষকে বেশ আকৃষ্ট করেছে।তার অভিনবত্ব নৃত্যে সকলে মুগ্ধ। অনেকেই প্রশংসা করে কমেন্ট করেছেন ভিডিওটিতে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Dance with payel (@ghunguro)

Back to top button