ভাইরাল ভিডিও

অসাধারণ অঙ্গভঙ্গি দেখিয়ে সকলের মন জয় করলো খুদে কন্যা, তুমুল ভাইরাল একরত্তি কন্যার এই ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। ছোট বাচ্চাদের নানারকম কার্যকলাপ উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে একটি অসাধারণ ভিডিও যেখানে দেখা যাচ্ছে বাড়িতে এই ছোট্ট মেয়েটি কাজল দিয়ে, কালো টিপ পরে একেবারে নৃত্য শিল্পীর মতন অঙ্গভঙ্গি করছে। যা দেখে অবাক হয়ে গেছেন নেটবাসী। পাকা বুড়ির এমন কান্ডকারখানা দেখে প্রত্যেকেই মনে মনে হেসেছেন।

বাচ্চারা সবসময় কিছুনা কিছু ব্যাস্ত হয়ে ওঠে । কারণ তাদের সাদা মনে কোনো কাঁদা নেই কোনসময় বাচ্চা মেয়েরা মায়ের শাড়ি পরে মাকে নকল করে তো কখনও টিভিতে কোনোকিছু দেখে সেটা নকল করতে শুরু করে দেয়। ভিডিওটি দেখে প্রত্যেকেই লাইক, শেয়ার করেছেন। প্রশংসার ঝড় উঠেছে কমেন্ট বক্সে। বাচ্চা মেয়েটির এমন অঙ্গভঙ্গি করা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button