ভাইরাল ভিডিও

একসাথে ১০ টি সন্তানের জন্ম দিয়ে বিশ্বরেকর্ড গড়লেন দক্ষিণ আফ্রিকার এই মহিলা!

আজব দুনিয়ায় রোজ কতকিছুই না ঘটে থাকে। আর সেই সমস্ত অসম্ভব সব ঘটনার সাক্ষী হয়ে থাকে মানুষ। আমরা নানা সময় নানান বিশ্বরেকর্ডের মত ঘটনা শুনে থাকি। যা আমাদের ওয়াবক করে দেয়। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার একজন মহিলা নাম গোসিয়ামে থামার একইসাথে ১০ টি সন্তানের জন্ম দিয়ে গড়লেন বিশ্ব রেকর্ড।দশজনের মধ্যে ৭টি পুত্রসন্তান, ৩টি কন্যাসন্তান।

এ ঘটনায় গোসিয়ামে ও তাঁর পরিবারের সদস্যরা বিস্মিত। বিস্মিত চিকিত্‍সকেরাও। কারণ, পরীক্ষায় গোসিয়ামির গর্ভে আটটি সন্তান থাকার বিষয়টি জানা গিয়েছিল। সন্তান জন্মের খবরে গোসিয়ামে উচ্ছ্বসিত, আনন্দে বাকরুদ্ধ। তবে তিনি এটুকু জানান, তাঁর গর্ভধারণের বিষয়টি সম্পূর্ণ স্বাভাবিক ছিল। সন্তানধারণের জন্য তিনি কোনো বিশেষ চিকিৎসার সাহায্য নেননি। দক্ষিণ আফ্রিকার এই নারী আগে যমজ (TWINS) সন্তানের জন্মও দিয়েছেন। তাদের বয়স এখন ছ’বছর।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে।মুহূর্তেই ভাইরাল এই খবর। যা সারা ফেলে দেয় নেট দুনিয়ায়।

 

Back to top button