ভাইরাল ভিডিও

রাগী হাতির পায়ের নিচে পিষে মৃত্যু হল পথচলতি যুবকের, সেই ভয়াবহ ভিডিও মুহূর্তে ভাইরাল

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে কিছু হাতি পার হয়ে যাচ্ছিল। সেখানে কিছু যুবক তাদের উত্তেজিত করছিল। কিন্তু হঠাৎ সেখান থেকে একটি হাতি দৌড়ে যায় ও একটি যুবকের মৃত্যু হয় সেখানে।

এই ঘটনাটি ঘটেছে এন এইচ থার্টিনাইন, মরংই টি এস্টেট নুমালিগড়, আসামে। গত ২৫ শে জুলাই পাস্কাল মুন্ডা নামে এক যুবকের মৃত্যু হয়েছে হাতির পদপৃষ্ট হয়ে। চা বাগান সংলগ্ন এলাকায় মানুষ হাতিরা যখন এইরকম রাস্তা দিয়ে পারাপার করে তখন মাঝে মধ্যে তাদেরকে বিরক্ত করেন। এই ভিডিওটি দেখে হাতিকে দোষ দেওয়ার কোনো কারণ নেই। কারণ তাদের কোনো দোষ ছিল তারা নিজেদের মত রাস্তা পার হচ্ছিল। কিন্তু সেখানে তাদেরকে বিরক্ত করায় তারা খেপে যায়। আর এই কারণেই তেড়ে আসে হাতিটি।

মানুষকে কোনো সময় বিরক্ত করলে মানুষও ছেড়ে কথা বলেন। আর এরা তো অবলা জীব। তাও আবার হাতি অন্যকিছু নয়। ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন আই এফ এস অফিসার পারভীন কাসোয়ান। সাধারণ মানুষ জন ছাড়াও রাস্তাঘাটে প্রচুর মানুষ বাইক নিয়ে ক্রমাগত তাদের পেছনে হর্ন দিয়ে তাদেরকে তাড়া দিচ্ছিল। সেখানে দেখা যাচ্ছে বেগুনি রঙের শার্ট পড়া এক যুবক হলুদ রঙের কিছু একটা নিয়ে তাদের সামনে ক্রমাগত নাড়িয়ে যাচ্ছিল।ওই যুবককে কিছু করেনি। কিন্তু সেখানে অন্য একটি যুবক পাশের খাদে পরে যায় তার উপর রেগে গিয়ে তার গায়ের উপর পা তুলে দেয়।ঘটনাচক্রে সেখানে তার মৃত্যু হয়।

Back to top button