ভাইরাল ভিডিও

গানের তালে হেলে দুলে তুমুল নাচ উটের, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা সত্যি অবাক করে। সম্প্রতি যেখানে দেখা যাচ্ছে একটি উট গানের তালে দুর্দান্ত নাচ করছে। কখনও মুখে মালা কিংবা জলের বালতি নিয়ে সেই উট খাটের উপর দাঁড়িয়ে দুটি পা শুন্যে তুলে দিচ্ছে।

কার্যত মন ভালো করে দেওয়া এই ভিডিও দেখে কিন্তু ব্যাপক মজা পেয়েছে সকলে। উট যে এমন নাচতে পারবে সেই দৃশ্য কিন্তু আগে কেউ বিশ্বাস করেননি। কয়েক মিনিটের এই ভিডিও এখনও পর্যন্ত ৭.৪ লক্ষ মানুষ দেখে নিয়েছেন।

সাথেই লাইক, কমেন্ট করেছেন বহু মানুষ। কেউ লিখেছেন -‘জবরদস্ত’। তো আবার দ্বিতীয়জনের বক্তব্য -‘বেশ ভালো ট্রেনিং দিয়েছে’। তবে আবার পশুপ্রেমীদের একাংশ কিন্তু বলেছে এই প্রাণীর সাথে এমন আচরণ করা ঠিক নয়। উট দেশের মধ্যে অন্যতম একটি পশু, আর তাকে ব্যবহার করে এই ধরণের খেলা দেখানো উচিত হয়নি।

Back to top button