ভাইরাল ভিডিও

বিষাক্ত কোবরা ঘাপটি মেরে বসে ছিল জুতোর ভেতর, নাড়া দিতেই ঘটলো বিপত্তি! দেখুন হাড়হিম করা ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি জুতোর ভেতর লুকিয়ে বসে রয়েছে এক বিষাক্ত কোবরা সাপ। এটি বাড়ির লোকজন জানা মাত্রই, একজন প্রশিক্ষণপ্রাপ্ত সাপ উদ্ধারকারী কর্মীকে খবর দেয়। সে তৎক্ষণাৎ সেই বাড়িতে এসে, সাপ উদ্ধারের কাজে লেগে পরে। এরপর জুতোর ভেতর থেকে সাপটিকে বের করে আনা হয়!

তবে সেটি অতটাও সোজা ছিল না। এর জন্য ওই সাপ উদ্ধারকারী কর্মীকে ছোবলের মুখেও পড়তে হয়। তবে সে যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত বলে, সাপটি তার কোনো রকমই ক্ষতি করতে পারেনি! ওই ব্যক্তি নিজের ইউটিউব চ্যানেল ‘মির্জা মোহাম্মদ আরিফ’-এ গোটা ভিডিওটি তুলে ধরে। ভিডিওটিতে তিনি সকলের উদ্দেশ্যে বলেন, সবারই জুতো পড়ার আগে একবার ভালো করে সেটি দেখে নেওয়া উচিত, এই জাতীয় ছোট সাপ যে কিছুর ভেতরেই বসে থাকতে পারে।

Back to top button