ভাইরাল ভিডিও

রেললাইন পার হওয়ার সময় প্লাটফর্মে ঢুকে পড়লো ট্রেন, কয়েক সেকেন্ডের জন্য প্রাণে বাঁচলেন যাত্রী

মানুষ রাতারাতি বিখ্যাত হওয়ার জন্য কতকিছুই না করে থাকে। কেউ কেউ নিজের জীবনের ঝুঁকি নিয়ে করে ফেলে আশ্চর্যজনক কাজ। আর সেই কাজ করতে গিয়ে নিজেদেরকে ফেলে বিপদের মধ্যে। দেশের নানা জায়গায় সেইসমস্ত সাহসী মানুষেরা রয়েছে। কিন্তু দেশের মধ্যেও অর্থাৎ আমাদের পশ্চিমবঙ্গেও অনেক এমন দুঃসাহসিক মানুষ আছেন, যারা প্রতিদিন এই ভাবেই রাস্তা পারাপার করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন যাত্রী তিনি হঠাৎ করে সেই বিপদের মুখে পড়ছিলেন। ট্রেন হল একটি যোগাযোগের অন্যান্য মাধ্যম। ভারতের যেকোনো জায়গাতেই পৌঁছে যায় এই ট্রেন। কিন্তু এই ট্রেনে অনেকে ঝুঁকিপূর্ণভাবে যাতায়াত করেন, যা আমাদের প্রত্যেকেরই চোখে পড়ে, এমন ভাবে প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করা একেবারেই উচিত নয়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি বসিরহাট স্টেশনের। দেখা যাচ্ছে বসিরহাট স্টেশনে উল্টোদিকে ট্রেন থামা মাত্রই সেখান থেকে একজন পথযাত্রী লাফিয়ে নেমে উল্টোদিকের প্লাটফর্মে আসছে। সেই প্লাটফর্মে এসে পড়ল আরেকটি লোকাল ট্রেন।

যা দেখে সকলেই আৎকে উঠেছিল। হঠাৎ করেই এভাবে পার হওয়া ওনার উচিত হয়নি। একটুর জন্য সেই পথযাত্রী বেঁচে গেলেন। ভিডিওটি হয়তো অনেকেই মজার ছলে নেবেন। এই ভিডিওটি সকলকে সতর্কতার বার্তা দেয়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button