ভাইরাল ভিডিও

বাড়ির নালির ভিতর ঘাপটি মেরে বসে ছিল বিশালাকার কোবরা! ভাইরাল ভিডিও দেখে হাড়হিম নেটবাসীর

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি দেখা গেল প্রায় ১০ ফুট লম্বা একটি কোবরা সাপ উদ্ধারের দুর্দান্ত ভিডিও। ওড়িষ্যার ভদ্রক নামক স্থানের উঁচু বাড়ির গ্যারাজে একটি কোবরা সাপ ঢুকে গিয়েছিলো। তবে লোকজন তাড়া দিতে সে আবার গিয়ে বাড়ির সামনের ঝোপ ঝাড়ে লুকিয়ে পরে। মির্জা মোহাম্মদ আরিফ নামের এক সাপ উদ্ধারকারি এসে সাপটিকে ধরে ফেলে।

তবে সাপটি খুবই রেগে ছিল। কার্যত অনেক বার ফণা তুলে মির্জার দিকে এগিয়ে গেছে। কিন্তু একবার কিছু সেকেন্ডের জন্য বেঁচে গেছে মির্জা। তবে এই উদ্ধারের ফলে সাপটির কোনোরকম ক্ষতি হয়নি তা দেখে বেশ ভালো বলেছেন নেটিজেনরা। এই পূর্ণ উদ্ধারের ভিডিও বানিয়ে তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘মির্জা মোহ:আরিফ’ থেকে আপলোড করা হয়েছে।

Back to top button