ভাইরাল ভিডিও

একদম হুবহু মানুষের মতো ভঙ্গিতে ঘাড় দুলিয়ে ‘হ্যাপি বার্থডে’ গান গাইছে টিয়া পাখিটি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।আমরা দেখে থাকি যে যেকোনো জন্মদিনে সকলে মিলে ‘হ্যাপি বার্থডে’ গান গায়। কিন্তু এবারে দেখা যাচ্ছে যে একটি টিয়াপাখি হুবহু মানুষের মতোই ‘হ্যাপি বার্থডে’ বলে গানটা গাইছে। তাকে কেউ শেখাচ্ছে না একাই বলছে। কখনো বা মালকিনকে আই লাভ ইউ বলে মালিকের প্রতি ভালোবাসা প্রকাশ করছে।

পশুপাখি সকলের প্রিয়। কারণ পৃথিবীর ভারসাম্য বজায় রাখতে গেলে সকলের প্রয়োজন। এবারে যদি ভিডিওতে দেখা যাচ্ছে জন্মদিন ছাড়াই নিজের মতন করে চেয়ারের উপরে বসে একেবারে নাচতে নাচতে হ্যাপি বার্থডে টু ইউ বলছে ছোট টিয়া পাখি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে যারা বাড়িতে পাখি পোষেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button