ভাইরাল ভিডিও

বাড়ির ভেতর থেকে অভিনব কায়দায় বিষধর সাপ উদ্ধার করলেন ব্যক্তি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। তবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওগুলির মধ্যে সাপের ভিডিও হল অন্যতম। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ভাইরাল হয়ে ওঠে বিভিন্ন সাপের ভিডিও।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা মিলেছে হিংস্র প্রজাতির মনোক্ল্যাড সাপের। যেটি একটি মাটির বাড়ির দেওয়ালের নিচের গর্তে লুকিয়ে ছিল। ‘আরিফ’ নামের ওই সাপ উদ্ধারকারী কর্মীটি তার সঙ্গীদের নিয়ে গিয়ে, মাটি খুঁড়ে সাপটিকে উদ্ধার করে। সাপটি এতে খুবই ক্ষিপ্ত হয়ে যায় এবং ছোবল মারার জন্য তেরে আসে। স্বাভাবিকভাবেই এই সাপ অধিক রাগী হয়, যা ক্যামেরাতেও বেশ স্পষ্ট ভাবে ধরা পড়েছে।

ভিডিওটি ইউটিউবে ‘মির্জা মোহাম্মদ আরিফ’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল। জানা গেছে উড়িষ্যার ভদ্রক জেলায় এমন ঘটনা ঘটেছে। প্রত্যেকেই ওই সাপ উদ্ধারকারী কর্মী এবং তার সঙ্গীদের সাহসের প্রশংসা করেছে।

Back to top button