ভাইরাল ভিডিও

বরের বন্ধুদের দেওয়া মজার উপহার পছন্দ হয়নি নতুন বউ-এর, ছুড়ে ফেলে দিলেন তরুণী! ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেক মজার ঘটনা আমরা দেখতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। কোনো সময় কিছু আনন্দের বিষয় বা কোনসময় আলাদা কিছু করে মানুষ নিজেকে রাতারাতি সকলের কাছে পৌঁছনোর জন্য ।

যেরকম কিছু বিয়েবাড়ির ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানেও নানারকম মজার ঘটনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বরের বন্ধুরা মজা করে উপহার দিয়েছেন আর সেটা পছন্দ হয়নি নতুন বউ-এর। কিন্তু মজা করে নতুন বউকে বরের বন্ধুরা কী এমন উপহার দিয়েছিলেন যে তিনি এত রেগে গেলেন? সদ্য বিয়ে নবদম্পতি বসেছে।হটাৎ ছেলের বন্ধুরা নতুন বৌদির হাতে একটা ছোট্ট উপহার তুলে দেয়। নতুন বউয়ের সন্দেহ হয়, আর সঙ্গে সঙ্গে প্যাকেট খুলে দেখে।উপহারের বাক্স থেকে বেরিয়ে আসে বাচ্চাদের দুধ খাওয়ানোর ফিডিং বোতল। এটি নতুন বউ-এর পছন্দ না হাওয়ায় তা ছুড়ে ফেলে দেয়। রাগে, বিরক্তিতে চোখ-মুখ লাল হয়ে যায় তাঁর।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button